মঙ্গলবার-২২ সেপ্টেম্বর, ২০২০-৭ আশ্বিন, ১৪২৭, সময়: রাত ১২:৩৩, English Version
৩ জেলা ও ৯ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত লালপুরে বিষধর সাপের কামড়ে স্কুল ছাত্রীর মৃত্যু! মাস্ক পরা নিশ্চিতে মার্কেট-শপিং মলে ‘আকস্মিক অভিযান’ লালপুর প্রেস ক্লাবের সভা অনুষ্ঠিত ফুলছড়িতে দি মেসেজ ফাউন্ডেশনের খাবার প্যাকেজ বিতরণ হিলিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত মানব পাচার ও বাল্য বিবাহের শিকার ও মানব পাচারের ঝুঁকিতে থাকা অসহায় নারী পুরুষগণের সমন্বয়ে গরু মোটাতাজাকরণ প্রশিক্ষণ উদ্বোধন

অনলাইন নিউজ পোর্টাল, সোস্যাল মিডিয়া, সমকাল পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন জাহানাবাদ দারুল উলুম আলিম মাদরাসার সভাপতি ও অধ্যক্ষ।

প্রকাশ: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০ , ৭:১৬ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক :  আজ ১৪ সেপ্টেম্বর বিকাল ৫ টায় দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার জাহানাবাদ দারুল উলুম আলিম মাদরাসার সভাপতি রইচ উদ্দিন প্রামানিক ও অধ্যক্ষ একরামুল হক প্রকাশিত সংবাদের লিখিত প্রতিবাদ করেছেন। গত ১২ সেপ্টেম্বর অনলাইন নিউজ পোর্টাল মুক্তিনিউজ ২৪.কম, দৈনিক শিক্ষা ডট কম, সোশাল মিডিয়া ও ১৩ সেপ্টেম্বর দৈনিক সমকাল পত্রিকায় জাহানাবাদ দারুল উলুম আলিম মাদ্রাসা, পার্বতীপুর, দিনাজপুর। এর অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদে টাকার বিনিময়ে শিবির কর্মী নিয়োগ পেল ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রইচ উদ্দিন প্রামানিক, অধ্যক্ষকে জড়িয়ে সংবাদটি প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর আমাদের দৃষ্টিগোচর হয়েছে। সংবাদে যা উল্লেখ করা রয়েছে তা বানোয়াট, ভিত্তিহীন অসত্য ও মনগড়া । আমাদেরকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এমন সংবাদ প্রকাশ করা হয়েছে। প্রকৃত পক্ষে জাহানাবাদ দারুল উলুম আলিম মাদ্রাসায় অফিস সহকারী কাম-হিসাব সহকারী পদে নিয়োগের জন্য বহুল প্রচারিত দৈনিক সমকাল ও মানব বার্তা পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। সকল প্রার্থীর আবেদন যাচাই বাচাই পূর্বক গত ১১ ই সেপ্টেম্বর ২০২০ খ্রিঃ রোজ শুক্রবার পার্বতীপুর তালিমুন্নেছা আলিম মাদ্রাসায় প্রকাশ্যে স্বচ্ছতার সহিত পরিক্ষা অনুষ্ঠিত হয়। সেখানে অনিয়ম করার কোন সুযোগ নেই। কারণ মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের ডিজির প্রতিনিধি পরিদর্শক মুহম্মাদ হোসাইন পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থেকে পরীক্ষা গ্রহন করে। সভাপতি ও অধ্যক্ষের ১০ লক্ষ টাকা গ্রহন করার কোন সুযোগ নাই। তাই আমাদের সাথে টাকা লেনদেনের কোন সম্পর্ক নাই। সংবাদে আরো উল্লেখ করা হয়েছে আমি অধ্যক্ষ একরামুল হক ডিজির প্রতিনিধি মুহাম্মাদ হোসাইন কে ৫০ হাজার টাকা প্রদান করেছি। এটি একটি মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ। সকল প্রকাশিত সংবাদ গুলোর আমরা জোর প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। অসত্য বানোয়াট সংবাদ প্রকাশ থেকে বিরত থাকার জন্য সাংবাদিক বন্ধুদের বিশেষ ভাবে অনুরোধ করছি। প্রতিবেদন তৈরী কারী প্রতিনিধির বক্তব্য, তিনি বলেন, সংবাদটি সঠিকভাবে যাচাই বাছাই পূর্বক তথ্য উপাত্তের ভিত্তিতে প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। বানোয়াট মনগড়া কোন প্রতিবেদন তৈরী করা হয়নি।

Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ