বৃহস্পতিবার-৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ-১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-সকাল ৬:২৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

বালিয়াডাঙ্গীতে ৭ ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত আদমদীঘিতে কাদা কেটে অর্ধ কোটি টাকা লোপাটের অভিযোগ নোবিপ্রবিতে  সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন  ভাসানচর আবারো পৌঁছেছে ২২৫৭ রোহিঙ্গা  খানসামায় উপজেলা বিএনপি’র আহ্বায়কের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ ডোমারে সুজনের বিরুদ্ধে রাস্তার গাছ কাটার অভিযোগ উঠেছে। সুধারাম এয়ারফিল্ডে বিমান বাহিনীর বিশেষ এয়ার অপারেশন অনুশীলন

অপরাধ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে খানসামায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

প্রকাশ: সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১ , ৪:১৩ অপরাহ্ণ , বিভাগ :

 

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” স্লোগানে যেকোনো অপরাধ ও দালাল প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির ল্েয দিনাজপুরের খানসামা উপজেলায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।

সোমবার (২২ ফেব্রুয়ারী) সকালে উপজেলার টংগুয়া মাঠে ভেড়ভেড়ী ইউনিয়ন বিট পুলিশিং-এর আয়োজনে সভাটি হয়।

ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান হাফিজ সরকারের সভাপতিত্বে ও এসআই ফরহাদ ইবনের সঞ্চালনায় বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।

এসময় আরো বক্তব্য রাখেন ওসি শেখ কামাল হোসেন, ইন্সপেক্টর (তদন্ত) মমিনুজ্জামান, সাবেক ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান সুজাউল হক ও শাহনেওয়াজ টেংকু,ইউপি সদস্য ফজলে রাব্বী রানা ও মোজাহারুল ইসলাম বাবুল,টংগুয়া উচ্চ বিদ্যালয়ের শিক অজিত কুমার রায় ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মোস্তাওফিক আহমেদ শামীম।

এসময় আরো উপস্থিত ছিলেন ভেড়ভেড়ী ইউনিয়ন বিট পুলিশিং অফিসার এসআই আবুল কালাম আজাদ,ইউপি সদস্য-সদস্যাবৃন্দ,থানা পুলিশ সদস্যবৃন্দ,উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও প্রায় চার শতাধিক নারী-পুরুষ ও যুবক।

Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ