বৃহস্পতিবার-২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ৪:১৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিবগঞ্জে বিনামূল্যে মহিলাদের জন্য ক্যান্সার সনাক্তকরণের জন্য ভায়া ক্যাম্পের উদ্বোধন পাঁচবিবি পল্লীবিদ্যুৎ অফিসে কর্তার চেয়ে অধিক ভোল্ট দালালদের ফুলবাড়ীতে অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরী সৈয়দপুরে উর্দ্দুভাষী ক্যাম্পে নৌকার পক্ষে ভোট চাইলেন, মহিলা আ’লীগের মাহমুদ বেগম কৃক আদমদীঘিতে ৫ লাখ টাকার ১৯৮টি গ্যাস সিলিন্ডার চুরি পিবিআই টিম সাংবাদিক মোজাক্কির হত্যার ঘটনাস্থলে  সান্তাহারে ধানের গুঁড়া ভাঙ্গানো মিলের বিরুদ্ধে পরিবেশ দুষণের অভিযোগ!

অবশেষে নুসরাতকে নিখিলের তালাকের নোটিশ

প্রকাশ: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১ , ১০:৫৬ পূর্বাহ্ণ , বিভাগ :
দুজনের কেউ মুখ না খুললেও বোঝা যাচ্ছিল, অনেক দিন ধরে দাম্পত্য জটিলতার মধ্যে আছেন তারা। অবশেষে স্ত্রী নুসরাত জাহানের কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানালেন নিখিল জৈন।

খবরটি জানিয়েছে কলকাতার আনন্দবাজার পত্রিকা। তবে সংবাদমাধ্যমটিকে নিখিল জানান, এই বিষয়ে এখনই কিছু বলতে চান না। যা বলার পরে বলবেন।

সূত্রের বরাত দিয়ে বলা হচ্ছে, এখনো নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরাত। নিখিল তাতে কোনো দিন বাধা দেননি। যশের সঙ্গে সম্পর্কের গুঞ্জন বা একসঙ্গে রাজস্থানে ছুটি কাটাতে যাওয়া কোনো কিছু নিয়েই মুখ খোলেননি।

এমনকি তার সোশ্যাল হ্যান্ডেল থেকে নুসরাত-বিরোধী পোস্ট দেখা যায়নি।

বরং ভালোবাসা দিবসে আকারে ইঙ্গিতে বলেছিলেন, নুসরাত বদলে গেলেও তিনি একই রকম আছেন। কিন্তু অবশেষে বাধ্য হয়ে তিনি এই পদক্ষেপ নিলেন।

মনে করা হচ্ছে, বিচ্ছেদের পর নুসরাত মোটা টাকা খোরপোষ দাবি করবেন। কারণ তার অতীতের সম্পর্কেও একই রকম ইতিহাস জানা যায়। বিয়ে না করলেও, বিচ্ছেদের সময় প্রেমিকদের সঙ্গে অনেক টাকার আদানপ্রদান হয়েছিল।

তবে পুরো বিষয়টি নিয়ে একদম চুপ নুসরাত। তার সঙ্গে যাকে নিয়ে এত গুঞ্জন সম্প্রতি সেই যশও যোগ দিয়েছেন বিজেপিতে। এমনও বলা হচ্ছিল, তৃণমূল সংসদ সদস্য নুসরাতের দাম্পত্য জটিলতার পেছনে রাজনৈতিক কারণ রয়েছে।

এ দিকে ইনস্টাগ্রাম বলছে, নুসরাতের সঙ্গে সম্পর্কের তিক্ততা থাকলেও তার বোন নুজহাত জাহানের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন নিখিল।এবিএন

মুক্তিনিউজ২৪.কম/মিলন পারভেজ/রনি

Facebook Comments

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ