সোমবার-২৫শে মে, ২০২০ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৩, English Version
করোনা মুক্তিতে বিশেষ মোনাজাত একমাস পর বিশ্বজুড়ে ২৪ ঘণ্টায় ৩ হাজারের নিচে নামলো করোনায় প্রাণহানির সংখ্যা বায়তুল মোকাররমে ঈদের পাঁচটি জামাত অনুষ্ঠিত ঈদের সকালে ঝড়ে লণ্ডভণ্ড লানমানিরহাটের অর্ধশত ঘরবাড়ি এ বছরের ঈদটি অনেক কঠিন : পররাষ্ট্রমন্ত্রী যশোরে নেই ঈদের আমেজ জলঢাকায় পবিত্র ঈদুল ফিতরের নামাজ সম্পন্ন

অর্ধকোটিতে বিক্রি হলো মুশফিকের ব্যাট

প্রকাশ: শুক্রবার, ১৫ মে, ২০২০ , ৪:৪৫ অপরাহ্ণ , বিভাগ : খেলাধূলা,

এমএন২৪.কম ডেস্ক : করোনাভাইরাসের কারণে অসহায় মানুষদের আর্থিক সহায়তার জন্য দেশের হয়ে প্রথম ডাবল সেঞ্চুরি করা ব্যাট নিলামে তুলেছিলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। গত শনিবার রাতে ব্যাটটি নিলামে তোলা হয়। ব্যাটটির ভিত্তিমূল্য ধরা হয় ৬ লাখ টাকা। বৃহস্পতিবার রাত পর্যন্ত চলে এই নিলাম। যাচাই-বাছাই শেষে শুক্রবার রাতে ঘোষণা করা হবে বিজয়ীর নাম।

ব্যাটটি নিলামে তোলা ‘স্পোর্টস ফর লাইভে’র ফেইসবুক পেজ থেকে বৃহস্পতিবার রাতে এক পোস্টে এ তথ্য জানানো হয়। একই পোস্ট নিজের ভেরিফাইড ফেইসবুক পেজ থেকে শেয়ার করে বিষয়টি জানিয়েছেন মুশফিকও। যেখানে বলা হয়েছে, দীর্ঘ অপেক্ষার নিলাম কার্যক্রম শেষ হলো এইমাত্র। যাচাই-বাছাই শেষে ১৫ই মে, ২০২০ (শুক্রবার ) রাত সাড়ে নয়টায় (৯:৩০) এক লাইভ অনুষ্ঠানে ‘স্পোর্টস ফর লাইফ’-এর নিলামের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। উক্ত লাইভ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ক্রিকেটার মুশফিকুর রহিম।

২০১৩ সালে শ্রীলংকার বিপক্ষে গল টেস্টে এই ‘এসএস’ ব্যাট দিয়ে ২০০ রান করেছিলেন মুশফিক। বাংলাদেশের পক্ষে টেস্টে যা প্রথম ডাবল সেঞ্চুরি। সম্প্রতি নিলামে উঠেছিল সাকিব আল হাসানের ব্যাটও। যে ব্যাট দিয়ে গত বিশ্বকাপে খেলেছিলেন সাকিব। ব্যাটটি ২০ লাখ টাকায় বিক্রি হয়।

Facebook Comments

খেলাধূলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ