শনিবার-২৭ সেপ্টেম্বর, ২০২০-১২ আশ্বিন, ১৪২৭, সময়: রাত ৯:৫৫, English Version
জগন্নাথপুরে প্রশাসের সহযোগিতায় জামাত নেতা আবুল কাসেমের নেতৃত্বে অবৈধ বালু উত্তোলনের মহা উৎসব লালমনিরহাটের হতদরিদ্র কটকটি বিক্রেতা সরকারী ঘর চায় শিবগঞ্জে কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শিবগঞ্জে জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ সম্মেলন অনুষ্ঠিত শিবগঞ্জে ২ সন্তানের অত্যাচারে অতিষ্ট হয়ে সম্পত্তি থেকে বঞ্চিত বিধবা মা ও বোনের সাংবাদিক সম্মেলন ছাতকে জেলহত্যা দিবস পালনে আ’লীগের প্রস্তুতিসভা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন ডুয়েটের নবনিযুক্ত ভিসি

অল্পের জন্য বেঁচে গেলেন আফগান ভাইস প্রেসিডেন্ট

প্রকাশ: বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০ , ৫:২৩ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক : আফগানিস্তানের ভাইস প্রেসিডেন্ট আমরুল্লাহ সালেহকে লক্ষ্য করে বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে তিনি বেঁচে গেলেও নিহত হয়েছেন সঙ্গে থাকা চারজন। এ ঘটনায় আহত অন্তত ১৬ জন। স্থানীয় সময় বুধবার সকালে আফগানিস্তানের রাজধানী কাবুলে এ হামলার ঘটনা ঘটে।

আফগান ভাইস প্রেসিডেন্টের মুখপাত্র রাজওয়ান মুরাদ এ ঘটনায় ফেসুবকে একটি  পোস্ট দিয়ে বলেন, ভাইস প্রেসিডেন্টের গাড়িবহর লক্ষ্য করে রাস্তার পাশে পুতে রাখা বোমার বিস্ফোরণ ঘটানো হয়। এতে তিনি অল্পের জন্য বেঁচে গেছেন। তবে তার সঙ্গে থাকা বেশ কয়েকজন দেহরক্ষী আহত হয়েছেন। এ হামলার দায় স্বীকার করেনি কোনো গোষ্ঠী। কাতারের রাজধানী দোহায় আফগান সরকার ও তালেবানদের মধ্যে শান্তি আলোচনা ঠিক আগ মুহূর্তেই এমন ঘটনা ঘটল।

Facebook Comments

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ