সোমবার-২৫শে মে, ২০২০ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০৮, English Version
করোনা মুক্তিতে বিশেষ মোনাজাত একমাস পর বিশ্বজুড়ে ২৪ ঘণ্টায় ৩ হাজারের নিচে নামলো করোনায় প্রাণহানির সংখ্যা বায়তুল মোকাররমে ঈদের পাঁচটি জামাত অনুষ্ঠিত ঈদের সকালে ঝড়ে লণ্ডভণ্ড লানমানিরহাটের অর্ধশত ঘরবাড়ি এ বছরের ঈদটি অনেক কঠিন : পররাষ্ট্রমন্ত্রী যশোরে নেই ঈদের আমেজ জলঢাকায় পবিত্র ঈদুল ফিতরের নামাজ সম্পন্ন

অসহায়দের ঈদ উপহার নিয়ে মানবিক উন্নয়ন ফাউন্ডেশন

প্রকাশ: শুক্রবার, ২২ মে, ২০২০ , ৫:০৪ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,রংপুর,সারাদেশ,

মোঃ আফজাল হোসেন,দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর উদ্যোগে ক্রিয়েটেক ডিজাইন হোম ও স্কাই ভিশন ক্যাবল টিভি নেটওয়ার্কের সার্বিক সহযোগিতায় করোনা মহামারী পরিস্থিতিতে কর্মহীন অসহায় ও দু:স্থ দুই শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ মে ২০২০) সারাদিন ব্যাপি ফুলবাড়ী উপজেলার পৌর শহরের গৌরিপাড়া, নিমতলামোড়, আলাদিপুর ইউনিয়নের রাঙ্গামাটি ছোয়ানী, মধ্য রাঙ্গামাটি, গিরিধরপুর, শিবনগর ইউনিয়নের রাজারামপুর দক্ষিণপাড়া, মৎস্যপাড়া, কাশিয়াডাঙ্গা, ডাঙ্গাপাড়া, কাজিহাল ইউনিয়নের মুরারীপুর, শেখপাড়া, বেতদিঘী ইউনিয়নের বিভিন্ন স্থানে দুই শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন বলেন, করোনা মহামারীর এই দূর্যোগের সময় কর্মহীন হয়ে পড়া অসহায় দু:স্থদের মাঝে ঈদ উপহার হিসেবে দুই রকমের সেমাই, চিনি ও মুড়ি দুই শতাধিক পরিবারের মাঝে বিতরণ করতে পেরে অসহায়দের মুখে হাসি ফোটাতে আমাদের এই প্রচেষ্টা। এর আগে গত দুই মাস ধরে পাঁচ শতাধিক পরিবারের মাঝে চাল-ডাল, আটা সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এই মহামারী পরিস্থিতিতে সমাজের সকল বিত্তবান মানুষদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, স্কাই ভিশন ক্যাবল টিভি নেটওয়ার্কের চেয়ারম্যান মোস্তাক আলম চৌধুরী সামন, মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের পরিচালক আলহাজ্ব ডা. জাকারিয়া শাহীন, সমাজসেবক ডা. সোহেল রানা, স্বেচ্ছাসেবক আরিফুর রহমান রুবেল সহ মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকবৃন্দরা।

Facebook Comments

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ