1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সরকার পার্বত্য চট্টগ্রামসহ দেশের সর্বত্র শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী বিটিসিএলকে টেলিযোগাযোগ সেবা সম্প্রসারণের নির্দেশ প্রধানমন্ত্রীর  সুবর্ণচরে ভূমি খোরদের বিরুদ্ধে হাজার ভূমিহীনদের মানববন্ধন  বিরামপুর সরকারি কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আলমগীর ফারিয়ার ফেসবুক থেকে বিরতি পার্বতীপুরে মাস্ক না পরায় ১২০ জনকে জরিমানা পিতৃকালীন ছুটি নিয়ে কোহলিকে কটাক্ষ গাভাসকরের, খোঁচা দিলেন অনুষ্কাকেও ভ্যাকসিন অনুমোদনের আবেদন করেছে মডার্না ভাস্কর্য থাকা না থাকার ইজারা মৌলবাদীদের দেয়নি জনগণ’ বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল মাস্টারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

আজ কলকাতায় যাচ্ছে বিমানের ফ্লাইট

  • প্রকাশ : রবিবার, ১ নভেম্বর, ২০২০, ১০.২৮ এএম
  • ১৬ বার

এমএন২৪.কম ডেস্ক : করোনা মহামারির উদ্ভূত পরিস্থিতিতে দীর্ঘ সাত মাসের বেশি সময় বন্ধের পর বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আবার ভারতের তিনটি স্থানে ফ্লাইট শুরু করেছে।  আজ রবিবার (১ নভেম্বর) থেকে দেশটির কলকাতায় নিয়মিত ফ্লাইট চালাবে বিমান।

বিমান সূত্র জানায়, দীর্ঘ সাত মাস পর গত বৃহস্পতিবার দিল্লিতে  নিয়মিত ফ্লাইট পরিচালনা করে বিমান। কলকাতায় ১ নভেম্বর থেকে বিমানের নিয়মিত ফ্লাইট চলবে। ভারতে যাওয়ার পর নিজ খরচে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে হবে যাত্রীদের।

এ ছাড়া করোনা পরীক্ষা করে বাংলাদেশ থেকে যেতে হবে।  করোনা পরীক্ষা ও ভ্রমণ-সংক্রান্ত যাবতীয় তথ্য বিমানের ওয়েবসাইটে (www.biman-airlines.com) পাওয়া যাবে বলে বিজ্ঞপ্তিতে জানিয়েছে সংস্থাটি।

করোনার প্রকোপ দেখা দিলে গত ১২ মার্চ থেকে ভারতের সঙ্গে বিমানের ফ্লাইট চলাচল বন্ধ করা হয়।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141