1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৪:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পৈত্রিক সম্পত্তি জবর দখল ও মিথ্যা মামলার প্রতিবাদে সৈয়দপুরে সংবাদ সম্মেলন সৈয়দপুর পৌরসভার মেয়র পদে নৌকা চায় যুুুুবলীগ আহ্বায়ক দিলনেওয়াজ খান শিবগঞ্জে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন পালিত সাংবাদিক মনির হোসেন,র পিতার দ্বিতীয় মৃত্যু বার্ষিকী আজ মৌলবাদীগোষ্ঠীর দেশকে পিছিয়ে দেবার অপচেষ্টা রুখতে গণমাধ্যমের ভূমিকা গুরুত্বপূর্ণ -তথ্যমন্ত্রী সবার জন্য করোনা ভ্যাকসিন সহজলভ্যের আহ্বান প্রধানমন্ত্রীর সুবর্ণচরে  ফলিত পুষ্টি বিষয়ক ২ দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মসূচি সম্পূর্ণ। নোয়াখালীতে স্কুল  ছাত্রের মরদেহ উদ্ধার গাইবান্ধার গোবিন্দগঞ্জে গলাকাটা ১ যুবকের লাশ উদ্ধার জলঢাকায় অভিনন্দন সংস্থার শীতবস্ত্র বিতরণ উৎসবে নবাগত এসিল্যান্ড

আজ থেকে বাংলাদেশ দলে ফিরতে আর বাধা নেই সাকিবের

  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০, ১১.২১ এএম
  • ১৩ বার

এমএন২৪.কম ডেস্ক :আজ থেকে বাংলাদেশ দলে ফিরতে আর বাধা নেই সাকিব আল হাসানের। গত বছরের ২৯ অক্টোবর দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু কপাল ভালো এক বছর স্থগিত নিষেধাজ্ঞা। ফলে আজ বৃহস্পতিবার থেকে শেষ হয়ে গেছে নিষেধাজ্ঞার সেই সময়টা। আবারও সব ধরনের ক্রিকেট খেলার জন্য উন্মুক্ত সাকিব। বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারকে আবারও দল নির্বাচনের জন্য পাওয়া যাবে। সাকিবের অপরাধ ছিল, তিন বার বাজিকরের কাছ থেকে প্রস্তাব পেয়েও আইসিসি বা বিসিবিকে জানাননি সাকিব। সেই অপরাধে এক বছর সব ধরণের ক্রিকেট থেকে বাহিরে সাকিব। যেটা ছিল বাংলাদেশের জন্য একটা বজ্রাঘাতের মতো ব্যাপার। ২০২০ সালে বাংলাদেশের এক গাদা ম্যাচ খেলার কথা ছিল। সেই সময়টা সাকিবকে ছাড়া পাড়ি দেওয়ার সম্ভাবনাই আতঙ্কিত করেছিল সবাইকে। অবশ্য সাকিবকে ছাড়া খুব বেশি ম্যাচ খেলতে হয়নি বাংলাদেশকে। করোনা এসে সবাইকেই মাঠের বাইরে পাঠিয়ে দিয়েছে।

সাকিব অক্টোবরে নিষিদ্ধ হওয়ার আগে শেষ ম্যাচ খেলেছিলেন ২১ সেপ্টেম্বর; আফগানিস্তানের বিপক্ষে। সে ম্যাচেও ৭০ রানের ইনিংস খেলেছিলেন। এরপর বাংলাদেশ ভারত, পাকিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে ৭টি টি-টুয়েন্টি, ৪টি টেস্ট এবং ৩টি ওয়ানডে ম্যাচ খেলেছে। ১১ মার্চ জিম্বাবুয়ের বিপক্ষে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিল বাংলাদেশ। এরপর থেকে করোনার কারণে খেলাধুলা একেবারেই স্থগিত হয়ে আছে। এখন বাংলাদেশ প্রস্তুতি নিচ্ছে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141