শনিবার-৩০শে মে, ২০২০ ইং-১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, সময়: রাত ৯:০৮, English Version
কাল শিক্ষা প্রতিষ্ঠান ছাড়া সব খুলছে এসএসসির ফল মিলবে এক ঘণ্টা আগেই ছাতকে একই পরিবারের ৩ নারী করোনা আক্রান্ত ছাতকের ইছামতি বাজারে হাতধোয়ার পানির ট্যাংক স্থাপন ও মাস্ক বিতরণ ছাতকের সিরাজগঞ্জে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অাদিতমারীতে করোনা মুক্তদের অানুষ্টানিক বিদায় আদমদীঘিতে দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে কাপড় বিতরণ

আজ দেশে ফিরছেন এন্ড্র কিশোর

প্রকাশ: বুধবার, ১৩ মে, ২০২০ , ৯:৪৮ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক : ক্যান্সারকে জয় করে আজ ঢাকায় ফিরছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। টানা ৮ মাস সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় কাটিয়ে সুস্থ হয়ে আজ ঢাকার মাটিতে পা রাখবেন তিনি। এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠজন সঙ্গীতশিল্পী মোমিন বিশ্বাস তার দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন।

মোমিন বিশ্বাস গণমাধ্যমকে জানান, এন্ড্রু কিশোর দাদা দেশে আসার জন্য উদগ্রীব হয়ে আছেন। তার শারীরিক অবস্থা এখন অনেক ভালো। সিঙ্গাপুর থেকে বিশেষ ফ্লাইটে আজ ফিরছেন তিনি।

এন্ড্রু কিশোরের পারিবারিক সূত্রে জানা গেছে, ‘বুধবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টা ও সিঙ্গাপুর সময় সাড়ে ১২টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে বাংলাদেশের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন তিনি। দুপুর ১২টায় দেশে পৌঁছানোর কথা রয়েছে তার।’

উল্লেখ্য, সংগীতজীবনের শুরুতে আবদুল আজিজ বাচ্চুর অধীনে প্রাথমিকভাবে সংগীতচর্চা শুরু করেন এন্ড্রু কিশোর। চলচ্চিত্রে তাঁর প্লেব্যাক যাত্রা শুরু হয় ১৯৭৭ সালে আলম খান সুরারোপিত ‘মেইল ট্রেন’ চলচ্চিত্রের ‘অচিনপুরের রাজকুমারী নেই যে তার কেউ’ গানের মধ্য দিয়ে। এরপর তাঁর গাওয়া অনেক গান জনপ্রিয় হয়। বাংলা চলচ্চিত্রের গানে অবদান রাখার জন্য তিনি কয়েকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

Facebook Comments

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ