মঙ্গলবার-২৬শে মে, ২০২০ ইং-১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৪৯, English Version
করোনা: সংক্রমিত পুলিশের সংখ্যা প্রায় ৪ হাজার আজ ঈদ, ঈদ মোবারক শেখ হাসিনাকে ঈদ শুভেচ্ছা জানালেন মোদি যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের ফল ও মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী লালপুরে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মসজিদে ঈদের নামাজ আদায় ঈদের দিনে সর্বোচ্চ আক্রান্ত ১৯৭৫, মৃত্যু ২১ ঈদের নামাজে সেজদারত অবস্থায় ইমামের মৃত্যু

আদমদীঘিতে আরোও দুইজন করোনা আক্রান্ত

প্রকাশ: শনিবার, ২৩ মে, ২০২০ , ৭:৫১ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,


এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘিতে নারায়নগঞ্জ ফেরত আরোও দুই ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলেন আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের কোমারপুর গ্রামের সংরক্ষিত মহিলা মেম্বার কোহিনুর বেগমের ছেলে কামরুল হাসান (২৮) ও ভাতিজা ইমরান হোসেন (১৮)। এ নিয়ে এই উপজেলায় মোট ৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেও ৪ জন সুস্থ হয়েছেন।
এ ব্যাপারে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল্লাহ দেওয়ান শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২১মে বৃহস্পতিবার নারায়নগঞ্জ থেকে ফিরে ওই দুই যুবক বগুড়া শজিমেক হাসপাতালে তাদের নমুনা দিয়ে বাড়ি আসেন। পরের দিন ২২ মে শুক্রবার রাতে করোনা পরীক্ষার রিপোর্ট পজেভিট আসে। কিন্তু তাদের কোনো উপসর্গ না থাকায় আলাদা বাড়ির একটি কে রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে যদি কোনো সমস্যা দেখা দিলেই তাদের কে বাড়ি থেকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে নেয়া হবে।

Facebook Comments

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ