শনিবার-৩০শে মে, ২০২০ ইং-১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৯, English Version
কাল শিক্ষা প্রতিষ্ঠান ছাড়া সব খুলছে এসএসসির ফল মিলবে এক ঘণ্টা আগেই ছাতকে একই পরিবারের ৩ নারী করোনা আক্রান্ত ছাতকের ইছামতি বাজারে হাতধোয়ার পানির ট্যাংক স্থাপন ও মাস্ক বিতরণ ছাতকের সিরাজগঞ্জে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অাদিতমারীতে করোনা মুক্তদের অানুষ্টানিক বিদায় আদমদীঘিতে দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে কাপড় বিতরণ

আদমদীঘি উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তা সহ ৩৩ জন হোম কোয়ারেন্টাইনে

প্রকাশ: শুক্রবার, ২২ মে, ২০২০ , ৪:৪৮ অপরাহ্ণ , বিভাগ : জয়পুর হাট,সারাদেশ,

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘি উপজেলাতে এক আনসার সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ৩৩ জনকে বৃহস্পতিবার রাতে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। একই সাথে তাদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করা হয়েছে। বৃহস্পতিবার রাতে তার রির্পোট কোভিড-১৯ সনাক্ত হয়েছে। ওই আনসার সদস্য আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রামের মৃত গরীবুল্লাহ এর ছেলে। বর্তমানে ওই আনসার সদস্যকে নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এ ব্যাপারে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল্লাহ্ দেওয়ান জানিয়েছে, ওই আনসার সদস্য দাপ্তরিক কাজে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি)সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সংস্পর্শে গিয়েছিল তাদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করা হয়েছে। আপাতত আমরা ৩৩ জনকে হোম কোয়ারান্টাইন নিশ্চিত করেছি। তবে আরোও অনেক কে হোম কোয়ারান্টাইনে পাঠানোর প্রয়োজন হতে পারে।
উল্লেখ্য, গত সপ্তাহে করোনা উপসর্গ (জ্বর, মাথা ব্যাথা, কাশি) নিয়ে চিকিৎসার জন্য ওই আনসার সদস্য আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে চিকিৎকদের সন্দেহ হওয়ায় তার নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। বৃহস্পতিবার রাতে রির্পোটে তার করোনা পজেটিভ আসে।

Facebook Comments

জয়পুর হাট,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ