বৃহস্পতিবার-২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-সকাল ৭:৪১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিবগঞ্জে বিনামূল্যে মহিলাদের জন্য ক্যান্সার সনাক্তকরণের জন্য ভায়া ক্যাম্পের উদ্বোধন পাঁচবিবি পল্লীবিদ্যুৎ অফিসে কর্তার চেয়ে অধিক ভোল্ট দালালদের ফুলবাড়ীতে অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরী সৈয়দপুরে উর্দ্দুভাষী ক্যাম্পে নৌকার পক্ষে ভোট চাইলেন, মহিলা আ’লীগের মাহমুদ বেগম কৃক আদমদীঘিতে ৫ লাখ টাকার ১৯৮টি গ্যাস সিলিন্ডার চুরি পিবিআই টিম সাংবাদিক মোজাক্কির হত্যার ঘটনাস্থলে  সান্তাহারে ধানের গুঁড়া ভাঙ্গানো মিলের বিরুদ্ধে পরিবেশ দুষণের অভিযোগ!

আনসার ব্যাটালিয়নের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশ: সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১ , ৮:৫১ অপরাহ্ণ , বিভাগ :
জানে আলম,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  নানা কর্মসুচিতে ঠাকুরগাঁওয়ে ০১ আনসার ব্যাটালিয়নের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ সোমবার দিনব্যাপি শোভাযাত্রা, আলোচনা সভা, কেক কাটা, দরবার, প্রীতিভোজ, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে ০১ আনসার ব্যাটালিয়ন।
এ উপলক্ষে সোমবার দুপুরে ঠাকুরগাঁও আনসার ব্যাটালিয়ন মাঠে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।  বিশেষ অতিথি ছিলেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার, পরিবার পরিকল্পনার উপ-পরিচালক দেওয়ান মোর্শেদ কামাল ও গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মাজিদার রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ০১ আনসার ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার সিও ড. মো লুৎফর রহমান। অনুষ্ঠানে প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও ০১ আনসার ব্যাটালিয়নসহ আনসার ব্যাটালিয়নের উর্ধ্বতন কর্মকতারা উপস্থিত ছিলেন৷ পরে ব্যাটালিয়নের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়৷ পরে দুপুরে ব্যাটালিয়নের দরবার হলে এক প্রীতিভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়৷ বিকেলে ব্যাটালিয়নের সদস্যদের মাঝে খেলাধুলা ও পুরস্কার বিতরণ ও রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে।  এর আগে সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক বর্ণাঢ্য শোভাযাত্রার বের করা হয়৷ শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় গিয়ে মিলিত হয়।
Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ