শুক্রবার-৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-সকাল ৯:১১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

ম্যাক্সওয়েলের ছক্কায় ভাঙা চেয়ার নিলামে উঠছে করোনার ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী ছাতকে ৩টি ইউনিয়নের নির্বাচন ১১ এপ্রিল ছাতকে অজ্ঞাতনামা যুবকের মৃতদেহ উদ্ধার মুক্তিযোদ্ধাদের সমন্বিত তালিকার খসড়া প্রকাশ রাজারহাটে উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে বঙ্গবন্ধুর মুর‍্যাল ভাস্কর্যর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন পাঁচবিবিতে ভূমিহীনদের বাসগৃহের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন

আবারও ছুটি বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানে

প্রকাশ: শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১ , ৫:৫৭ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক : করোনা পরিস্থিতির কারণে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আবারও বেড়েছে। শিক্ষাপ্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৩০শে জানুয়ারি পর্যন্ত বাড়ানো হয়েছে। আজ শুক্রবার (১৫ই জানুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা মহামারির কারণে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানের (কওমি ছাড়া) চলমান ছুটি আগামী ৩০শে জানুয়ারি পর্যন্ত বাড়ানো হয়েছে।

প্রসঙ্গত, বাংলাদেশে গত বছরের ৮ই মার্চ প্রথম করোনা রোগী শনাক্তের পর ১৭ই মার্চ থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। কয়েক ধাপে বাড়ানোর পর ১৬ই জানুয়ারি ২০২১ পর্যন্ত ছুটি ছিল। সেই ছুটি এবার ৩০শে জানুয়ারি পর্যন্ত বাড়ল। এদিকে কোভিড-১৯ মহামারীর মধ্যে এবার পঞ্চম ও অষ্টমের সমাপনী পরীক্ষা এবং প্রাথমিক ও মাধ্যমিক স্তরের বার্ষিক পরীক্ষা নেয়নি সরকার। আর অষ্টমের সমাপনী এবং এসএসসি ও সমমানের ফলফলের ভিত্তিতে এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল ঘোষণা করা হবে।

Facebook Comments

শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ