সোমবার-২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ৮:০৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

ওয়েস্ট ইন্ডিজকে তৃতীয়বারের মতো হোয়াইটওয়াশ ছাতকে এক প্রবাসী পরিবারের উদ্যোগে সড়ক নির্মাণ এসএসসি পরীক্ষার্থীদের নতুন সিলেবাস প্রকাশ সব মাদরাসা খোলার প্রস্তুতি ৪ ফেব্রুয়ারির মধ্যে, গাইড লাইন প্রকাশ পীরগাছায় নিয়োগ পরীক্ষা বাতিলের দাবীতে অভিযোগ বিভ্রান্তি ছড়িয়ে জনগণের সাথে প্রতারণা করছে বিএনপি -তথ্যমন্ত্রী সৈয়দপুরে প্রচন্ড ঠান্ডায় হাসপাতালে বাড়ছে শীতজনিত রোগীর সংখ্যা

‘ইউরোপিয়ান পার্ক’ তৈরি করছেন কণ্ঠশিল্পী সালমা

প্রকাশ: শনিবার, ৯ জানুয়ারি, ২০২১ , ১০:৫৪ পূর্বাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক :  বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী সালমা। নিজস্ব অর্থায়নে ময়মনসিংহের হালুয়াঘাটে তিনি তৈরি করছেন ‘ইউরোপিয়ান পার্ক’। বর্তমানে এই পার্কের  সার্বিক তত্ত্বাবধানে ময়মনসিংহে অবস্থান করছেন তিনি। সালমা গণমাধ্যমকে বলেন, অনেকদিন ধরেই আমি আর আমার স্বামী  এমন একটি পার্ক করার  পরিকল্পনা করছি । অবশেষে সেটি বাস্তবায়নের কাজও শুরু করেছি। পার্কটির  নির্মাণ কাজ শেষ পর্যায়ে আছে আগামী এপ্রিল বা মে মাসে এটি উদ্বোধন করা হবে। তিনি আরো  বলেন, বিনোদন পিয়াসীদের জন্য উন্মুক্ত করা হবে এই  পার্কটি। এদিকে মৌলিক গানে কণ্ঠ দিয়ে যাচ্ছেন সালমা। অল্প করে হলেও স্টেজের গানেও দর্শকদের মাতাচ্ছেন তিনি। টিভির গানের অনুষ্ঠানগুলোতেও রয়েছে তার সরব উপস্থিতি। এর আগে নানারকম সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে জড়িয়েছেন। তৈরি করেছেন সাফিয়া ফাউন্ডেশন।

করোনাকালেও নানাবিধ সামাজিক কর্মকাণ্ডে ব্যাপক উপস্থিতি দেখা গেছে কণ্ঠশিল্পী সালমার। তার প্রতিষ্ঠিত সাফিয়া ফাউন্ডেশনের হয়ে তিনি সাহায্য করেছেন দরিদ্র মানুষদের। সালমার ছোট মেয়ের নামেই ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট’। এই এনজিও’এর চেয়ারম্যান সালমা, মহাসচিব তার স্বামী। সারাদেশে এই প্রতিষ্ঠানটির শাখা ছড়িয়ে দিতে চান সালমা।

Facebook Comments

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ