রবিবার-৯ আগস্ট, ২০২০-২৫ শ্রাবণ, ১৪২৭, সময়: দুপুর ২:২৮, English Version
সড়কে ঝরলো ২০ প্রাণ ‘জয়তু বঙ্গমাতা’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী বঙ্গমাতার জন্মদিনে দুস্থ নারীদের প্রধানমন্ত্রীর নগদ অর্থ সহায়তা সিনহা হত্যায় কারা জড়িত তদন্তে খতিয়ে দেখা হচ্ছে : র‍্যাব শিক্ষা প্রতিষ্ঠান খোলার ২০ দিন পরে এইচএসসি পরীক্ষা! মৃত্যু নিশ্চিত করতে পর পর দুটি গুলি করেন ওসি প্রদীপ সামনে আসছে যে সাত নিয়োগ পরীক্ষা

ঈদকে ঘিরে ভোলায় পুলিশের বিশেষ নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত

প্রকাশ: শুক্রবার, ৩১ জুলাই, ২০২০ , ৭:৫৭ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক :আসন্ন ঈদুল আজাহ  উপলক্ষ্যে ভোলায়  পুলিশের বিশেষ নিরাপত্তা  মহড়া অনুষ্ঠিত হয়। এছাড়াও ভোলার বিভিন্ন উপজেলায়ও পুলিশের সর্বত্র নিরাপত্তা জোরদার ও পুলিশের টহল বাড়ানো হয়েছে। আজ শুক্রবার (৩১ জুলাই) দুপুরে ভোলা শহরের কালিনাথ রায়ের বাজার থেকে পুলিশের বিভিন্ন বিভাগের সদস্যদের নিয়ে এই মহড়া অনুষ্ঠিত হয়। মহড়াটি  ভোলা সদর রোড ঘুরে,বাস টার্মিনাল হয়ে  শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুলিশ সুপার কার্যলয়ের সামনে এসে শেষ হয়। র‌্যালিতে পুলিশি পিক্যাপ ও অর্ধশত মোটরসাইকেল করে পুলিশ সদস্যরা অংশ নেয়। পরে গনমাধ্যকে  ভোলার অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ জানায়, ঈদুল আজহা উপলক্ষে জেলার মানুষের জান মালের নিরাপত্তা দিতে পুলিশের বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়। এছাড়াও ঈদ উৎসব উপলক্ষে জাল টাকা ও মাদকের ছড়াছড়ি না হয় সেজন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও পশুর হাট চলাকালীন জাল টাকা শনাক্তকরণ ও অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন থাকবে।

সর্বপরি ঈদে মানুষের চলাচল নির্বিঘে করতে এবং করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পুলিশের  চেষ্টা অব্যাহত রয়েছে। আর কোথাও কোন অপরাধ সংগঠিত হওয়ার আংশকা দেখলে ৯৯৯ ফোন দিয়ে জানানোর অনুরোধ জানায়। এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক প্রমুখ।  এদিকে, এমন শুধু জেলা শহরেই নয়, ভোলার সকল   থানায় এই ধরণের বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে।

Facebook Comments

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ