শনিবার-৩০শে মে, ২০২০ ইং-১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, সময়: রাত ৯:০৩, English Version
কাল শিক্ষা প্রতিষ্ঠান ছাড়া সব খুলছে এসএসসির ফল মিলবে এক ঘণ্টা আগেই ছাতকে একই পরিবারের ৩ নারী করোনা আক্রান্ত ছাতকের ইছামতি বাজারে হাতধোয়ার পানির ট্যাংক স্থাপন ও মাস্ক বিতরণ ছাতকের সিরাজগঞ্জে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অাদিতমারীতে করোনা মুক্তদের অানুষ্টানিক বিদায় আদমদীঘিতে দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে কাপড় বিতরণ

ঈদুল ফিতরে ব্যক্তিগত গাড়ি নিয়ে বাড়ি যেতে কোন রকম বাধা থাকবে না

প্রকাশ: শুক্রবার, ২২ মে, ২০২০ , ৯:৪০ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

 

এমএন২৪.কম ডেস্ক : ঈদুল ফিতরে ব্যক্তিগত গাড়ি নিয়ে ঢাকা ছেড়ে বাড়ি যাওয়া যাবে। ব্যক্তিগত গাড়ি নিয়ে বাড়ি যেতে কোন রকম বাধা থাকবে না বলে জানা গেছে।

বৃহস্পতিবার সরকারের উচ্চমহল থেকে পুলিশকে এ ধরনের একটি মৌখিক নির্দেশনা দেয়া হয়েছে বলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) একটি সূত্রে জানা গেছে।

সূত্রটি জানায়, গণপরিবহন নয় ব্যক্তিগত গাড়ি নিয়ে ছুটিতে জরুরি কাজের জন্য কেউ যদি গ্রামের বাড়ি ফিরতে চাইলে তাদের যেতে দিতে বলা হয়েছে। তাদের বাধা না দিতে পুলিশকে সরকারের পক্ষ থেকে নির্দেশ দেওয়া হয়েছে।

জানা যায়, পুলিশ সদরদফতরের এ ধরনের একটি বার্তা পাওয়ার পর গাবতলী থেকে চেকপোস্ট তুলে নিয়েছে পুলিশ।

নির্দেশনাটি পাওয়ার পর পুলিশের প্রতিটি রেঞ্জের ডিআইডি, পুলিশ সুপার (এসপি) এবং মেট্রোপলিটন শহরের উপ-কমিশনারদের (ডিসি) জানিয়ে দেয়া হয়েছে।

ডিএমপির একটি থানার ওসি জানান, মাইক্রোবাস বা প্রাইভেটকারে ঢাকায় প্রবেশ ও বাহির হওয়া যাবে। তবে গণপরিবহন চলাচল করতে দেয়া হবে না।

Facebook Comments

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ