বৃহস্পতিবার-৬ আগস্ট, ২০২০-২২ শ্রাবণ, ১৪২৭, সময়: সকাল ৯:১৮, English Version
আদমদীঘিতে মেধাবী ছাত্র সিহাব হত্যার প্রতিবাদে দমদমা গ্রামবাসীর উদ্যোগে মানব বন্ধন অনুষ্ঠিত ছাতকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু গাইবান্ধা ৭৭ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার মধ্যপাড়া খনির ৮০০ শ্রমিক কাজে ফিরলো পার্বতীপুরে নবাগত প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে ফুলের শুভেচ্ছা গাইবান্ধায় বিএসসি ইঞ্জিনিয়ার শিক্ষার্থী হত্যার প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত

ঈদের ছুটিতেও করা যাবে করোনা পরীক্ষা : স্বাস্থ্য মন্ত্রণালয়

প্রকাশ: শুক্রবার, ৩১ জুলাই, ২০২০ , ৯:৪৭ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক : ঈদের ছুটিতেও করা যাবে করোনাভাইরাসের পরীক্ষা। এছাড়া এখন থেকে সরকারি যেকোনো ছুটি এবং সাপ্তাহিক বন্ধের দিনেও করোনা টেস্ট বন্ধ না করার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

আজ শুক্রবার স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব ড. বিলকিস বেগম স্বাক্ষরিত এক নির্দেশনায় একথা জানানো হয়। এতে বলা হয়, করোনাভাইরাস পরিস্থিতি বিবেচনা করে ঈদের ছুটি, সরকারি যে কোনো ছুটি এবং সাপ্তাহিক বন্ধের দিনে কোভিড-১৯ পরীক্ষার জন্য দেশের সব পিসিআর ল্যাবরেটরি কার্যক্রম (নমুনা সংগ্রহ, নমুনা ল্যাবরেটরিতে পাঠানো এবং পরীক্ষার ব্যবস্থা) অব্যাহত রাখার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের কারণে আক্রান্ত হয়ে দেশে আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় আক্রান্ত হয়ে তিন হাজার ১১১ জনের মৃত্যু হলো। এ ছাড়া দেশে নতুন করে আরো দুই হাজার ৭৭২ জন করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট দুই লাখ ৩৭ হাজার ৬৬১ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

Facebook Comments

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ