সোমবার-১০ আগস্ট, ২০২০-২৬ শ্রাবণ, ১৪২৭, সময়: ভোর ৫:৩২, English Version
বেসরকারি হাসপাতালে অভিযান চলবে : স্বাস্থ্য সচিব একাদশে ভর্তির কার্যক্রম শুরু ওসি প্রদীপের সম্পদের পাহাড় শেরপুরের ঝিনাইগাতীতে আন্তর্জাতিক আদিবাসী দিবস উপলক্ষ্যে সংবাদ সম্মেলন ও স্মারক লিপি প্রদান গুইমারায় জনবসতিপূর্ণ এলাকায় নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন। উপমহাদেশের অনন্য সুরকার আলাউদ্দিন আলী বেঁচে থাকবেন তার সংগীতে –তথ্যমন্ত্রী সুর সম্রাট আলাউদ্দিন আলী আর নেই

ঈদে স্ত্রীকে যে উপহার দিলেন সাকিব

প্রকাশ: শনিবার, ১ আগস্ট, ২০২০ , ৫:২৩ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক : ঈদ হলো আনন্দের, ঈদ হলো খুশির। এই আনন্দ বেড়ে কয়েকগুণ হয়ে যায়, যখন প্রিয়জনের কাছ থেকে বিশেষ কোনো উপহার পাওয়া যায়। জাতীয় দলের সাবেক অধিনায়ক, সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান করোনা মহামারি শুরু হওয়ার আগেই মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে চলে যান। তার স্ত্রী তখন ছিলেন সন্তান সম্ভবা। এরই মধ্যে দ্বিতীয় কন্যার বাবা হলেন। কিন্তু করোনার কারণে দেশে ফিরতে পারেননি সাকিব।

এরই মধ্যে দুটি ঈদ মা-বাবাকে ছাড়া নিউইয়র্কে পালন করে ফেলেছেন সাকিব। তবে। ঈদুল আজহায় স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে একটি মার্সিডিজ বেঞ্জ উপহার দিলেন। সাকিবের স্ত্রী নিজেই তার ভ্যারিফায়েড ফেসবুক আইডিতে গাড়ির ছবি দিয়ে এ খবর জানায় ভক্তদের। শিশিরের পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ফিক্সিংয়ের প্রস্তাব আকসুকে না জানানোর অপরাধে এক বছরের নিষেধাজ্ঞার শাস্তি ভোগ করছেন সাকিব আল হাসান। যেটা চলতি বছর ২৯ অক্টোবর শেষ হওয়ার কথা। এরই মধ্যে খুব শিগগিরই অনুশীলনে ফেরার কথা জানিয়েছেন সাকিব। মূলতঃ প্রথমে লন্ডনেই করবেন অনুশীলন। এরপর দেশে এসে কোচ সালাউদ্দিনের সঙ্গে অনুশীলন করার কথা জানিয়েছেন তিনি।

Facebook Comments

খেলাধূলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ