বৃহস্পতিবার-২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-সকাল ৭:৫১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিবগঞ্জে বিনামূল্যে মহিলাদের জন্য ক্যান্সার সনাক্তকরণের জন্য ভায়া ক্যাম্পের উদ্বোধন পাঁচবিবি পল্লীবিদ্যুৎ অফিসে কর্তার চেয়ে অধিক ভোল্ট দালালদের ফুলবাড়ীতে অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরী সৈয়দপুরে উর্দ্দুভাষী ক্যাম্পে নৌকার পক্ষে ভোট চাইলেন, মহিলা আ’লীগের মাহমুদ বেগম কৃক আদমদীঘিতে ৫ লাখ টাকার ১৯৮টি গ্যাস সিলিন্ডার চুরি পিবিআই টিম সাংবাদিক মোজাক্কির হত্যার ঘটনাস্থলে  সান্তাহারে ধানের গুঁড়া ভাঙ্গানো মিলের বিরুদ্ধে পরিবেশ দুষণের অভিযোগ!

এটিএম শামসুজ্জামান আর নেই

প্রকাশ: শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১ , ১০:৫০ পূর্বাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  প্রখ্যাত অভিনেতা এটিএম শামসুজ্জামান আর নেই। আজ শনিবার সকালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সূত্রাপুরের নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলে জানিয়েছেন তার মেয়ে কোয়েল আহমেদ। শুক্রবার বিকেলে তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে যাওয়া হয়েছিল।

কোয়েল আহমেদ বলেন, ‘আব্বা আর নেই। আব্বা আর নেই। শুক্রবার বিকেলে আব্বাকে বাসায় নিয়ে আসছিলাম। উনি হাসপাতালে থাকতে চাইছিলেন না। তাই বাসায় নিয়ে আসছিলাম। আমি রাত ২টা ৩০ মিনিটে আব্বার বাসায় আসছি। ’ বাবার আত্মার শান্তির জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।   এর আগে গত বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছিল এটিএম শামসুজ্জামানকে। তার অক্সিজেন লেভেল কমে গিয়েছিল। হাসপাতালে ডা. আতাউর রহমান খানের তত্ত্বাবধানে ছিলেন জনপ্রিয় এ অভিনেতা। ১৯৬৫ সালে অভিনেতা হিসেবে চলচ্চিত্র আগমন হয় এটিএম শামসুজ্জামানের। ১৯৭৬ সালে চলচ্চিত্রকার আমজাদ হোসেনের ‘নয়নমণি’ সিনেমায় খল চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। প্রবীণ এ অভিনেতা আজও দর্শকের কাছে নন্দিত। এর আগে বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছিল এটিএম শামসুজ্জামানকে। তার অক্সিজেন লেভেল কমে গিয়েছিল। হাসপাতালে ডা. আতাউর রহমান খানের তত্ত্বাবধানে ছিলেন জনপ্রিয় এ অভিনেতা।

Facebook Comments

বিনোদন,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ