1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
প্রাথমিকের প্রধান শিক্ষকদের চাকরি স্থায়ী করতে তথ্য চেয়েছে সরকার করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর যেকোনো হুমকি মোকাবিলায় প্রস্তুত থাকতে হবে: সেনাপ্রধান অকালে চলে গেলেন বাংলা‌দেশ পু‌লি‌শের এআইজি (অপারেশন্স) সাঈদ তারিকুল হাসান কৃষকদের পরিশ্রমের কারণেই আজ বাংলাদেশ উন্নত-ডেপুটি স্পীকার এ্যাড ফজলে রাব্বী বিরামপুর শহরে মুখে মাস্ক ছাড়া চলাচলকারী মোটরসাইকেল চালকদের জরিমানা রাজারহাটে উচ্চ বিদ্যালয় ভূয়া প্রধান শিক্ষক নিয়োগ ও কমিটি বাতিলের দাবীতে মানব বন্ধন সাতক্ষীরায় করোনায় চিকিৎসকের মৃত্যু যারা পাচ্ছেন ২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঢাকায় গণপরিবহনের তথ্য জানাবে গুগল ট্রানজিট

এশিয়ার সেরা ফুটবলারদের তালিকায় বাংলাদেশের সাদ

  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ১০.২৬ এএম
  • ৪ বার

এমএন২৪.কম ডেস্ক : নভেম্বরের আন্তর্জাতিক বিরতিতে এশিয়ার বিভিন্ন দেশের জাতীয় দলগুলো নেমেছিল মাঠে। সেখান থেকে গত ১০ দিনে দুর্দান্ত পারফরম্যান্স করেছে, এমন দশজন সেরা ফুটবলারের তালিকা করেছে এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি)। এই তালিকায় আছেন বাংলাদেশের তরুণ ফরোয়ার্ড সাদ উদ্দিন।  এই দশজনের মধ্যে থেকে সপ্তাহ সেরা বাছাই করা হবে ভোটের মাধ্যমে। ভোট দেওয়ার শেষ দিন ২১ নভেম্বর। এই তালিকায় বাংলাদেশের সাদ ছাড়া বাকি ৯ জনের মধ্যে ইরাক ও ইরান থেকে দুজন করে খেলোয়াড় রয়েছেন। এছাড়া সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, জর্ডান, কোরিয়ান ও বাহরাইনের একজন করে ফুটবলার সপ্তাহ সেরার দৌড়ে আছেন।

দীর্ঘদিন পর বাংলাদেশ মাঠে ফিরেছে। নেপালের বিপক্ষে মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক ফুটবল সিরিজের দুই ম্যাচেই সাদ পুরো ৯০ মিনিট খেলেছেন। গত শুক্রবার প্রথম ম্যাচে ২-০ গোলে জিতেছিল স্বাগতিকরা। ওই ম্যাচ জয়ে নাবীব নেওয়াজ জীবনকে দিয়ে প্রথম গোলটি করান সাদ। ম্যাচটিতে ২২ বছর বয়সী এই ফরোয়ার্ডের পাস অ্যাকুরেসি ছিল ৯২ শতাংশ। দশজনের তালিকায় থাকা সাদকে নিয়ে এএফসি তাদের ওয়েবসাইটে লিখেছে, ‘ফুটবল ফিরেছে’ ব্যানারে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হওয়া ম্যাচে ২২ বছর বয়সী সাদ উদ্দিন দারুণ পারফরম্যান্স করেছেন। যা দেখে একটি উজ্জ্বল ভবিষ্যতের আশা জেগে উঠেছে বাংলাদেশি ভক্তদের মনে। ১০ মাসে জাতীয় দলের প্রথম ম্যাচে ১২ মিনিটের মধ্যে মোহাম্মদ নাবীব নেওয়াজ জীবনের জন্য অসাধারণ একটি অ্যাসিস্ট করেছেন ঢাকা আবাহনী লিমিটেড উইঙ্গার। উজ্জীবিত হওয়ার মতো ২-০ গোলের জয় পেয়েছে বাংলাদেশ।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141