1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বরিশালে এক রাতে চার দোকানে চুরি ঝিনাইদহে ৩ দিন ব্যাপী বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড’র উদ্বোধন রেল দুর্ঘটনায় চালক বরখাস্ত, ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন চিলাহাটি-হলদিবাড়ি রুটে পরীক্ষামূলকভাবে চালানো হলো ট্রেনের ইঞ্জিন নাটোরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করলো স্বামী বিরামপুরে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  গোপালপুরে পৌর নির্বাচন উপলক্ষে মেয়র পদপ্রার্থী রিপন এর মোটরসাইকেল শোডাউন ছাতকে নদীতে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার লালমনিরহাটে মিষ্টি জাতীয় খাবারে ব্যবহার করা হচ্ছে ক্ষতিকর হাইড্রোজ যেকোনও প্রকল্পের বিরুদ্ধে মামলায় সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রী

ওল্ড ট্রাফোর্ড টেস্টের দখল নিজেদের কাছে রেখেছে পাকিস্তান

  • প্রকাশ : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০, ৪.২১ পিএম
  • ৬ বার

এমএন২৪.কম ডেস্ক : প্রথম ইনিংসে ৩২৬ রান তোলা পাকিস্তানিরা বল হাতে ৯২ রানেই ৪ উইকেট তুলে নিয়েছে ইংল্যান্ডের। ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে বৃহস্পতিবার দিন শেষে স্বাগতিক ইংল্যান্ড এখনো ২৩৪ রানে পিছিয়ে আছে। পাকিস্তানের ৩২৬ রানের জবাব দিতে নেমে ১২ রানেই ৩ উইকেট হারানো ইংল্যান্ড দিন শেষ করেছে ৪ উইকেটে ৯২ রান।

এদিন পাকিস্তানি পেসে এক রকম অসহায় ছিল ইংলিশ টপ অর্ডার। প্রথম ওভারেই শাহীন শাহ আফ্রিদি ফিরিয়ে দেন রোরি বার্নসকে (৪)। এরপর আব্বাসের তোপ। ইনিংসের চতুর্থ ওভারে বল করতে এসে ডোমিনিক সিবলিকে (৮) এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন। পরের ওভারে ফিরেই তুলে নেন মূল্যবান বেন স্টোকসের উইকেট। স্টোকস ৭ বল খেলে কোনো রান না করেই বোল্ড হয়ে ফিরেছেন।

১২ রানে ৩ উইকেট হারিয়ে একরকম বিপাকে পড়ে ইংল্যান্ড। চতুর্থ উইকেটে দলকে ভরসা দিচ্ছিলেন অধিনায়ক জো রুট ও ওলি পোপ। তবে এই জুটির ৫০ হতেই আঘাত হেনেছেন ইয়াসির শাহ। এই লেগি ফিরিয়েছেন রুটকে (১৪)। এরপর জস বাটলারকে নিয়ে পঞ্চম উইকেটে ৩০ রান যোগ করেছেন পোপ।

ওলি পোপ ৪৬ ও জস বাটলার ১৫ রান নিয়ে ৩য় দিনের ব্যাটিং শুরু করবেন। সফরকারী দলের সামনে ভালো সুযোগ ইংলিশদের দ্রুত গুটিয়ে দিয়ে লিড নেওয়ার।

এর আগে ২ উইকেটে ১৩৯ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করে পাকিস্তান। ঐ রানেই ৬৯ করে প্যাভিলিয়নে ফেরেন বাবর আজম। টিকতে পারেন নি আসাদ শফিক বা মোহম্মদ রিজওয়ানের কেউই। শফিক করেন সাত আর রিজওয়ানের ব্যাটে আসে নয় রান।

১৭৬ এ ৫ উইকেট হারানো পাকিস্তানকে টেনে তোলার দায়িত্ব নেন ওপেনার শান মাসুদ। পূর্ণ করেছেন ক্যারিয়ারের চার নম্বর সেঞ্চুরি যেটা আবার টানা তৃতীয়। আউট হওয়ার আগে করেছেন ক্যারিয়ার সর্বোচ্চ ১৫৬ রান। সাথে শাদাবের ৪৫ এ ৩০০ পেরোয়া পাকিস্তান।

ইংল্যান্ডের পক্ষে বল হাতে সবচেয়ে সফল স্টুয়ার্ট ব্রড ও জোফরা আর্চার। ৩ টা করে উইকেট নিয়েছেন ব্রড আর আর্চার। ২ উইকেট নিয়েছেন ক্রিস উকস।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141