বুধবার-২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-বিকাল ৫:২৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

রপ্তানি ও শিল্পে ব্যবহারযোগ্য আলুর আবাদ বৃদ্ধিতে গুরুত্ব দেয়া হচ্ছে, ডোমারে কৃষিমন্ত্রী। কক্সবাজারে চার পা তিন হাত নিয়ে শিশুর জন্ম নলছিটিতে নৌকা মার্কার নির্বাচনী  কার্যালয় অগ্নিসংযোগ লালপুরে স্ত্রী হত্যার রহস্য উদঘাটন – স্বামী গ্রেফতার করোনার টিকাদান কর্মসূচির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী হিলিতে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বিজিবি কলাপাড়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বহিস্কার 

কন্যাসন্তানের মা হলেন আনুশকা শর্মা

প্রকাশ: সোমবার, ১১ জানুয়ারি, ২০২১ , ৮:১৭ অপরাহ্ণ , বিভাগ :
 

এমএন২৪.কম ডেস্ক :

কন্যাসন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ভারতের তারকা দম্পতি অভিনেত্রী আনুশকা শর্মা ও তাঁর স্বামী ক্রিকেট তারকা বিরাট কোহলির প্রথম সন্তান এটি। ইনস্টাগ্রামে এই তথ্য নিশ্চিত করেছেন বিরাট কোহলি নিজেই। তিনি জানিয়েছেন, সোমবার বিকেলে সন্তান জন্ম দিয়েছেন আনুশকা। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন। শুভ কামনা জানানোর জন্য ভক্তদের প্রতি ধন্যবাদও জ্ঞাপন করেছেন এই তারকা ক্রিকেটার।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে আনুশকা শর্মা বলেছিলেন, সন্তান প্রসবের চার মাস পর কাজে ফেরার পরিকল্পনা রয়েছে তাঁর। অন্যদিকে, অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্ট খেলার পর থেকে বিরাট কোহলি পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন। ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে কোহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আনুশকা শর্মা। এটি ছিল ওই বছরে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ের অনুষ্ঠান। ২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় আনুশকার সঙ্গে কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। পরে একবার দুজনের ছাড়াছাড়ি হয়েছিল বলে শোনা গিয়েছিল। এরপর আবার দুজন একত্র হন, যা বিয়ে পর্যন্ত গড়ায়। এবার কন্যাসন্তানের জনক-জননী হলেন দুই তারকা।

Facebook Comments

খেলাধূলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ