সোমবার-২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ৮:০১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

ওয়েস্ট ইন্ডিজকে তৃতীয়বারের মতো হোয়াইটওয়াশ ছাতকে এক প্রবাসী পরিবারের উদ্যোগে সড়ক নির্মাণ এসএসসি পরীক্ষার্থীদের নতুন সিলেবাস প্রকাশ সব মাদরাসা খোলার প্রস্তুতি ৪ ফেব্রুয়ারির মধ্যে, গাইড লাইন প্রকাশ পীরগাছায় নিয়োগ পরীক্ষা বাতিলের দাবীতে অভিযোগ বিভ্রান্তি ছড়িয়ে জনগণের সাথে প্রতারণা করছে বিএনপি -তথ্যমন্ত্রী সৈয়দপুরে প্রচন্ড ঠান্ডায় হাসপাতালে বাড়ছে শীতজনিত রোগীর সংখ্যা

করোনার মোকাবেলায় মাস্ক পরিধান করুন -ডিসি জাকির

প্রকাশ: সোমবার, ১১ জানুয়ারি, ২০২১ , ৯:০৬ অপরাহ্ণ , বিভাগ :

বরিশাল ব্যুরো ॥ মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার ট্রাফিক মোঃ জাকির হোসেন মজুমদার বলেছেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় স্বাস্থবিধি মেনে মাস্ক পরিধান করুন।করোনার টিকা না আসা পর্যন্ত স্বাস্থবিধি মেনে মাস্ক পরিধান করে দৈনন্দিন কর্মকান্ড পরিচালনা করুন।
সোমবার (১১ জানুয়ারী) বেলা ১১টায় নগরীর আমতলার মোড় এলাকায় রিকসা চালক, শ্রমিক, পথচারী ও সাধারন মানুষের মাঝে মাস্ক বিতরন কালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন,বরিশাল নগরীর সড়ক গুলোকে যানজট মুক্ত করে একটি পরিচ্ছন্ন নগরী গড়ে তুলতে ট্রাফিক পুলিশ বদ্ধ পরিকর। আমরা সবাই সড়ক পরিবহন আইন মেনে চললে সড়কে যানজট ও সড়ক দুর্ঘটনার হার কমে যাবে। সড়কে শৃংখলা ফিরিয়ে আনতে বিএমপির সুযোগ্য কমিশনার শাহাবুদ্দিন খান স্যারের নের্তৃত্বে ট্রাফিক পুলিশ দিনরাত নগরীর সড়কে কাজ করে যাচ্ছে। উল্লেখ্য, বরিশাল নগরীর আমতলার মোড়, সদর রোড সহ নগরীর গুরুত্বপূর্ন ১০ টি স্থানে ট্রাফিক পুলিশের পথেকে মাস্ক বিতরন করা হয়েছে। এসময় আরও উপস্থিত ছিলেন, বিএমপি ট্রাফিক পুলিশের টি আই (এডমিন) মোঃ রবিউল ইসলাম, টি আই আঃ রহিম, টি আই বিদ্যুৎ চন্দ্র দে, সার্জেন্ট শহিদুল ইসলাম প্রমুখ।

Facebook Comments

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ