1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বরিশালে এক রাতে চার দোকানে চুরি ঝিনাইদহে ৩ দিন ব্যাপী বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড’র উদ্বোধন রেল দুর্ঘটনায় চালক বরখাস্ত, ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন চিলাহাটি-হলদিবাড়ি রুটে পরীক্ষামূলকভাবে চালানো হলো ট্রেনের ইঞ্জিন নাটোরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করলো স্বামী বিরামপুরে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  গোপালপুরে পৌর নির্বাচন উপলক্ষে মেয়র পদপ্রার্থী রিপন এর মোটরসাইকেল শোডাউন ছাতকে নদীতে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার লালমনিরহাটে মিষ্টি জাতীয় খাবারে ব্যবহার করা হচ্ছে ক্ষতিকর হাইড্রোজ যেকোনও প্রকল্পের বিরুদ্ধে মামলায় সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রী

কোহলির কোয়ারান্টাইন পর্বের সেরা স্মৃতি অনুষ্কার জন্মদিনে নিজের হাতে কেক বানানোই

  • প্রকাশ : রবিবার, ২৬ জুলাই, ২০২০, ৫.০০ পিএম
  • ৬ বার

এমএন২৪.কম ডেস্ক : বিরাট কোহলি কিছুদিন আগেই জানিয়েছেন, লকডাউনের আগে বিয়ের পর থেকে স্ত্রী অনুষ্কার সঙ্গে এতদিন সময় কাটানোর সুযোগ পাননি তিনি। দীর্ঘ লকডাউন পর্বে বিরুষ্কা তাদের দৈনন্দিন জীবনের টুকরো টুকরো মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় অনুরাগীগদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। এবার সতীর্থ মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে আলোচনায় তেমনই একটি স্মরণীয় কোয়ারান্টাইন মুহূর্তের হদিশ দিলেন ভারত অধিনায়ক। মায়াঙ্কের সঙ্গে ক্রিকেট ও ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনা নিয়ে আলোচনা করেন কোহলি। বিসিসিআই তাদের অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও অনলাইন আলোচনার ভিডিও টুইটার হ্যান্ডেলেও পোস্ট করে। ওপেন নেটস উইথ মায়াঙ্ক নামের এই চ্যাট শো-এ কোহলির কাছে জানতে চাওয়া হয় তাঁর স্মরণীয় কোয়ারান্টাইন মুহূর্তের কথা। সেখানেই বিরাট জানান যে, জীবনে প্রথমবার কেক তৈরির স্মৃতি তিনি কখনও ভুলবেন না।

কোহলি বলেন, ‘অনুষ্কার জন্মদিনে জীবনে প্রথমবার আমি কেক বানাই। যেহেতু আগে কখনও আমি কেক তৈরি করিনি, তাই এটা আমার সেরা কোয়ারান্টাইন মুহূর্ত। আসলে প্রথম বারের চেষ্টাতেই খুব ভালো তৈরি হয় কেকটি এবং আমার সব সময় মনে থাকবে যে, অনুষ্কা বলেছিল ওর ভীষণ ভালো লেগেছে ওটা। কোয়ারান্টাই পর্বে এটা আমার অসাধারণ স্মৃতি।’ এর আগে লকডাউনে কেভিন পিটারসেনের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে কথা বলার সময়েও কোহলি জানিয়েছিলেন যে, তিনি কোয়ারান্টাইনের সময়টা রীতিমতো উপভোগ করছেন।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141