বৃহস্পতিবার-৬ আগস্ট, ২০২০-২২ শ্রাবণ, ১৪২৭, সময়: সকাল ৯:২৮, English Version
আদমদীঘিতে মেধাবী ছাত্র সিহাব হত্যার প্রতিবাদে দমদমা গ্রামবাসীর উদ্যোগে মানব বন্ধন অনুষ্ঠিত ছাতকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু গাইবান্ধা ৭৭ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার মধ্যপাড়া খনির ৮০০ শ্রমিক কাজে ফিরলো পার্বতীপুরে নবাগত প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে ফুলের শুভেচ্ছা গাইবান্ধায় বিএসসি ইঞ্জিনিয়ার শিক্ষার্থী হত্যার প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত

কোহলির কোয়ারান্টাইন পর্বের সেরা স্মৃতি অনুষ্কার জন্মদিনে নিজের হাতে কেক বানানোই

প্রকাশ: রবিবার, ২৬ জুলাই, ২০২০ , ৫:০০ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক : বিরাট কোহলি কিছুদিন আগেই জানিয়েছেন, লকডাউনের আগে বিয়ের পর থেকে স্ত্রী অনুষ্কার সঙ্গে এতদিন সময় কাটানোর সুযোগ পাননি তিনি। দীর্ঘ লকডাউন পর্বে বিরুষ্কা তাদের দৈনন্দিন জীবনের টুকরো টুকরো মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় অনুরাগীগদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। এবার সতীর্থ মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে আলোচনায় তেমনই একটি স্মরণীয় কোয়ারান্টাইন মুহূর্তের হদিশ দিলেন ভারত অধিনায়ক। মায়াঙ্কের সঙ্গে ক্রিকেট ও ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনা নিয়ে আলোচনা করেন কোহলি। বিসিসিআই তাদের অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও অনলাইন আলোচনার ভিডিও টুইটার হ্যান্ডেলেও পোস্ট করে। ওপেন নেটস উইথ মায়াঙ্ক নামের এই চ্যাট শো-এ কোহলির কাছে জানতে চাওয়া হয় তাঁর স্মরণীয় কোয়ারান্টাইন মুহূর্তের কথা। সেখানেই বিরাট জানান যে, জীবনে প্রথমবার কেক তৈরির স্মৃতি তিনি কখনও ভুলবেন না।

কোহলি বলেন, ‘অনুষ্কার জন্মদিনে জীবনে প্রথমবার আমি কেক বানাই। যেহেতু আগে কখনও আমি কেক তৈরি করিনি, তাই এটা আমার সেরা কোয়ারান্টাইন মুহূর্ত। আসলে প্রথম বারের চেষ্টাতেই খুব ভালো তৈরি হয় কেকটি এবং আমার সব সময় মনে থাকবে যে, অনুষ্কা বলেছিল ওর ভীষণ ভালো লেগেছে ওটা। কোয়ারান্টাই পর্বে এটা আমার অসাধারণ স্মৃতি।’ এর আগে লকডাউনে কেভিন পিটারসেনের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে কথা বলার সময়েও কোহলি জানিয়েছিলেন যে, তিনি কোয়ারান্টাইনের সময়টা রীতিমতো উপভোগ করছেন।

Facebook Comments

খেলাধূলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ