1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নারী বীর মুক্তিযোদ্ধাদের গেজেটভুক্তির আবেদন করেছে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয় সাকিবের সামনে ক্রিকেটে ফেরার পথ কী? জাতি বিনির্মাণে মানুষের মনন তৈরিতে গণমাধ্যম অনন্য: তথ্যমন্ত্রী শেরপুরের ঝিনাইগাতীতে রাবার ড্যাম প্রকল্পের সদস্যদের  কৃষি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ছাতকে জাতীয় স্যানিটেশন মাসে র‌্যালী ও আলোচনা সভা বরিশালে ক্রিকেট প্রতিযোগীতার উদ্বোধণ ডোমারে বেকার কৃষি শ্রমিকরা কাজের সন্ধানে ছুটছে শহরে। সৈয়দপুরে বিশ্ব বসতি দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহের শৈলকুপায় স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য আওয়ামী লীগ নেতার দানকৃত জমি রেজিষ্ট্রি সম্পন্ন হেডফোনে গান শুনতে গিয়ে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

খানসামায় নারী ও শিশু ধর্ষণ-নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

  • প্রকাশ : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ৩.০৬ পিএম
  • ৮ বার

 

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি:“বিট পুলিশিং বাড়ি বাড়ি,নিরাপদ সমাজ গড়ি” স্লোগানে বাংলাদেশ পুলিশের নির্দেশনায় সারাদেশের ন্যায় দিনাজপুরের খানসামায় নারী ও শিশু ধর্ষণ-নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত।

শনিবার (১৭ অক্টোবর) সকালে উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদ চত্বরে সকাল ১০টায় একযোগে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এরই অংশ হিসেবে উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়ন বিট পুলিশিং-এর আয়োজনে ইউপি চত্বরে আয়োজিত সমাবেশে ইউপি চেয়ারম্যান হাফিজ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওসি শেখ কামাল হোসেন ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।

এছাড়াও বিট পুলিশিং সমাবেশে আরো উপস্থিত ছিলেন রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিকবৃন্দ,ইউপি সদস্যগণ ও বিভিন্ন শ্রেণী পেশার প্রায় এক হাজার নারী-পুরুষগণ।

সভায় বক্তারা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সকলকে নিজ নিজ অবস্থান থেকে আরো বেশী সচেতন ও সন্তানদের প্রতি নজর রাখতে অভিভাবকদেরকে আহ্বান জানান।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141