বুধবার-২৩ সেপ্টেম্বর, ২০২০-৮ আশ্বিন, ১৪২৭, সময়: বিকাল ৩:২৭, English Version
মানবপাচারকারী শেখ আমিনুর রহমান হিমু এনএসআই ও র‌্যাবের হাতে ম্যাগজিন, পিস্তলসহ আটক পানছড়িতে ওলামা পরিষদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ নেই সংসদ ভবনের উন্নয়ন কর্মকান্ডের প্রেজেন্টেশন প্রত্যক্ষ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে করোনাকালেও দেশের প্রবৃদ্ধি এশিয়ায় প্রায় সবদেশের উপরে   — তথ্যমন্ত্রী ছাতকে গলায় গামছা পেছিয়ে বৃদ্ধের আত্মহত্যা ছাতকে গোবিন্দগঞ্জে ৫টি দোকানঘরে ডাকাতি

খানসামায় ভ্রাম্যমাণ আদালতে দুই মাদকসেবীর ১০দিনের জেল ও জরিমানা

প্রকাশ: শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০ , ৩:৩৫ অপরাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামায় দুই মাদকসেবীকে ১০দিনের বিনাশ্রম জেল ও একশত টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১২সেপ্টম্বর) সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম ভ্রাম্যমাণ আদালতে এই রায় দেন। সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার ভেড়ভেড়েী ইউনিয়নের টংগুয়া গ্রামের হেম চন্দ্র রায়ের ছেলে বিজয় কুমার (৩২) ও বাবুল ইসলামের ছেলে মাসুম ইসলাম (২৫)।

ওসি খানসামা শেখ কামাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে টংগুয়া থেকে গাঁজাসহ দুই মাদকসেবীকে গ্রেফতার করে থানা পুলিশ।পরে তাদের ভ্রাম্যমান আদালত জেল ও জরিমানা করে। এরপর তাদের কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ