মঙ্গলবার-১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:৫১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

পৌর নির্বাচনের প্রচারে মাঠে নেমেছে কৃষক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমানের ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক সংস্কৃতিচর্চা বৃদ্ধি নতুন প্রজন্মকে জঙ্গিবাদ থেকে দূরে রাখবে -তথ্যমন্ত্রী নতুন পরিচয়ে পরীমনি বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান দিলুর মৃত্যুতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর শোক লালপুরে ঘনকুয়াশা ও তীব্র শীতে বিপর্যস্ত জনজীবন রংপুরে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা স্বাধীনতা শিক পরিষদের নব গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

গোপালপুর পৌর নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সাইফুল ইসলাম

প্রকাশ: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০ , ১:০০ অপরাহ্ণ , বিভাগ :
 

মো. আশিকুর রহমান টুটুল,নাটোর প্রতিনিধি
আসন্ন নাটোরের গোপালপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়তে চান লালপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম। নির্বাচনকে সামনে রেখে প্রতিদিনই পৌরসভার ১০টি ওয়ার্ডে রাত-দিন বর্তমান সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে প্রচার চালিয়ে যাচ্ছেন তিনি। সেই সঙ্গে নির্বাচিত হলে পৌরসভার উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি ভোটারদের সামনে তুলে ধরছেন।
মনোনয়ন প্রত্যাশী মো. সাইফুল ইসলাম বলেন,‘বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ পরিবারে তার জন্ম এবং স্কুল জীবন থেকেই তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে তিনি সম্পৃৃক্ত। ১৯৮৬-১৯৮৮সাল পর্যন্ত তিনি গোপালপুর ডিগ্রী কলেজ ছাত্রলীগের ভারপ্রপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। ১৯৯৮ সলে থানা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। ১৯৮৭ সালে ১০ নভেম্বর তৎকালিন সংসদ শহীদ মমতাজ উদ্দিনের সঙ্গে ঢাকা জিরো পয়েন্টে শহীদ নূর হোসেন চত্বরে স্বৈরাচারী আন্দোলনে অংশগ্রহণ করে পুলিশি নির্যাতনের শিকার হন এবং নূর হোসেন হত্যার প্রত্যক্ষদর্শি ছিলেন। পরে ১৯৯২ সালে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বৈরাচার বিরোধী আন্দোলনে প্রথম কারাবরণ করেন। ১৯৯৪ সালে দ্বিতীয়বার বিএনপি-জামাত জোট সরকারের বিরুদ্ধে আন্দোলনে কারাবরণ করেন। ২০০৩ সালে ৬ জুন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন হত্যার প্রতিবাদে গণআন্দোলন সংগঠিত করেন এবং ২০০৫ সালে বিএনপি-জামাত সরকারের আমলে স্থানীয় পর্যায়ে আওয়ামীলীগকে সুুসংগঠিত করার অপরাধে তৃতীয় বার গ্রেফতার ও কারাবরণ করেন। ২০০৩ সালে সম্মেলনের মাধ্যমে দ্বিতীয় মেয়াদে লালপুর থানা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন।
২০০৭ সালে ১৬ই জুন তত্বাবধায়ক সরকারের আমলে শেখ হাসিনা গ্রেফতার হলে জননেত্রীর মুুক্তির আন্দোলনে সংক্রিয় অংশগ্রহণ করেন।
২০১৪ সালে কাউন্সিলে লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়ে বর্র্তমানে সফল ভাবে দায়িত্ব পাল করছেন।’
তিনি আরও বলেন, ‘সব সময় পৌরসভার ত্যাগী, নির্যাতিত ও অসহায় মানুষের পক্ষে থেকেছি। ৮ই মার্চ থেকে জননেত্রীর নির্দেশে করোনায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। তাই আমার বিশ্বাস, বঙ্গবন্ধুকন্যা দেশরতœ শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে এই পৌর বাসির সেবা করার সুযোগ করে দিবেন।

Facebook Comments

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ