1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সরকার পার্বত্য চট্টগ্রামসহ দেশের সর্বত্র শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী বিটিসিএলকে টেলিযোগাযোগ সেবা সম্প্রসারণের নির্দেশ প্রধানমন্ত্রীর  সুবর্ণচরে ভূমি খোরদের বিরুদ্ধে হাজার ভূমিহীনদের মানববন্ধন  বিরামপুর সরকারি কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আলমগীর ফারিয়ার ফেসবুক থেকে বিরতি পার্বতীপুরে মাস্ক না পরায় ১২০ জনকে জরিমানা পিতৃকালীন ছুটি নিয়ে কোহলিকে কটাক্ষ গাভাসকরের, খোঁচা দিলেন অনুষ্কাকেও ভ্যাকসিন অনুমোদনের আবেদন করেছে মডার্না ভাস্কর্য থাকা না থাকার ইজারা মৌলবাদীদের দেয়নি জনগণ’ বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল মাস্টারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

গোবিন্দগঞ্জে ইয়াবাসহ আটক ৫

  • প্রকাশ : শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ৯.১৪ পিএম
  • ৪ বার

 

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ জুয়া খেলার আসরে অভিযানে চালিয়ে ৮’শ পিস ইয়াবাসহ ৫ জন আটক করেছে।
গতকাল শুক্রবার (২০ নভেম্বর) গোবিন্দগঞ্জ থানার এসআই শফিকুল, এসআই সজিব, এসআই মোবারক, এএসআই সাইফুলদের সমন্বয়ে একটি টিম উপজেলারতালুককানুপুর ইউপি’র চন্ডিপুর গ্রামের মৃত রহমান পাগলার বাড়িতে জুয়ার খেলার আসরে অভিযান চালিয়ে ৮’শ পিস ইয়াবাসহ ৫ জনকে আটক করে।

আটককৃতরা হলেন উপজেলার শাবগাছী গ্রামের কলিম উদ্দিনের রকেট (৩০), চন্ডিপুর গ্রামের লাল মিয়ার ছেলে আঃ বাতেন (৩৫), শাবগাছী গ্রামের দুদু সরকারের ছেলে লিটন সরকার (৩২), বগুলাগাড়ী গ্রামের তাজুল ইসলামের ছেলে মতিউর রহমান (২৮) ও নোদাপুর জামালপুর গ্রামের ডিপটি মিয়ার ছেলে মোখলেছ (৩২)।
আটককৃত আসামীদের মধ্যে রকেটের শরীর তল্লাশি পূর্বক ৫’শ পিস ও বাতেনের কাছ থেকে ৩’শ পিস ইয়াবা উদ্ধারসহ অন্যান্যদের মাদক সেবন ও জুয়া খেলার সামগ্রীসহ আটক করা হয়।

গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামী বাতেনের বিরুদ্ধে ৯টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। তারমধ্যে দু’টি মামলায় ওয়ারেন্ট মুলতবি ছিল। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য ও জুয়া আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141