সোমবার-২৫শে মে, ২০২০ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৪, English Version
করোনা মুক্তিতে বিশেষ মোনাজাত একমাস পর বিশ্বজুড়ে ২৪ ঘণ্টায় ৩ হাজারের নিচে নামলো করোনায় প্রাণহানির সংখ্যা বায়তুল মোকাররমে ঈদের পাঁচটি জামাত অনুষ্ঠিত ঈদের সকালে ঝড়ে লণ্ডভণ্ড লানমানিরহাটের অর্ধশত ঘরবাড়ি এ বছরের ঈদটি অনেক কঠিন : পররাষ্ট্রমন্ত্রী যশোরে নেই ঈদের আমেজ জলঢাকায় পবিত্র ঈদুল ফিতরের নামাজ সম্পন্ন

গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে কাপড় ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশ: শুক্রবার, ২২ মে, ২০২০ , ৪:৫২ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধার ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। করোনা নিয়ে মারা যাওয়া যুবক উপজেলার সাপমারা ইউনিয়নের চকরহিমাপুর গ্রামের নিবারন দেবনাথের ছেলে সুদর্শন দেবনাথ। সুদর্শন গোবিন্দগঞ্জ বাজারের একজন ুদ্র কাপড় ব্যবসায়ী।

সুদর্শন গত ১৫ মে থেকে জ্বর, সর্দি- কাশি তে অসুস্থ হয়ে পরে। গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়। করোনা পরীার রিপোর্ট আসার আগেই তার মৃত্যু হয়।

করোনা উপসর্গ যুক্ত হয়ে মারা যাওয়া স্বাস্থ্যবিধি মেনে আজ বেলা ১১টার দিকে তার নিজ গ্রামে শেষকৃত্ব করা হয়।পাশাপাশি তার পরিবারের সদস্য ও তার সংস্পর্শে আসা সকল কে হোম কোয়ারান্টাইনে নেয়া হয়েছে।

Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ