বুধবার-২৩ সেপ্টেম্বর, ২০২০-৮ আশ্বিন, ১৪২৭, সময়: সকাল ১১:৪৬, English Version
সরকারের ঘোষিত ২১ প্রণোদনা প্যাকেজে যা থাকছে মধ্যপাড়া খনিতে তিন শিফটে পাথর উত্তোলন শুরু নৌকার বিজয় নিশ্চিতে ঐক্য ও কার্যক্রম জোরদারের আহ্বান রেজাউল করিমের মেট্রোরেলের সবকিছু ওলটপালট করে দিয়েছে করোনা : সেতুমন্ত্রী পার্বতীপুরের মধ্যপাড়া কঠিন শিলা খনি থেকে তিন শিফটে ব্যাপক পাথর উত্তোলন শুরু ॥ সাদুল্লাপুরে মসজিদে লাশ বহনের খাটলি দিলেন- পুলিশ সুপার গাইবান্ধায় বিল্ডিং ধসে নির্মাণ শ্রমিকসহ নিহত ২

ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলামকে প্রত্যাহার

প্রকাশ: শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০ , ২:৫১ অপরাহ্ণ , বিভাগ :

 

এমএন২৪.কম ডেস্ক :  দিনাজপুরের ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে। এ খবর তিনি নিজেই নিশ্চিত করেছেন। আজ (১১ সেপ্টেম্বর) শুক্রবারের মধ্যেই তাকে ঘোড়াঘাট থানা থেকে প্রত্যাহার করা হয়।

এদিকে, রংপুর সদর থানার ইন্সপেক্টর আজিম উদ্দিনকে পদোন্নতি দিয়ে ঘোড়াঘাট থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) এর দায়িত্ব দেওয়া হয়েছে।

পুলিশের এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে বলেন, বিভিন্ন কারণে ঘোড়াঘাট থানার বর্তমান ওসি আমিরুল ইসলামকে সেখান থেকে ক্লোজ করে পুলিশ লাইন্সে আনা হয়েছে। এর পরিবর্তে রংপুর সদর থানার ইন্সপেক্টর আজিম উদ্দিনকে পদোন্নতি দিয়ে ঘোড়াঘাট থানার ওসি হিসেবে নিয়োগ করা হয়েছে।

ওসি আমিরুল ইসলাম ফোনে  জানান, তিনি ঘোড়াঘাট থেকে প্রত্যার হয়েছেন। তিনি অস্ত্র জমা দেয়ার জন্য দিনাজপুরে এসপি অফিসে যাচ্ছেন।

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ৯ দিনের মাথায় ওসি আমিরুল ইসলামকে প্রত্যাহার করা হলো।

Facebook Comments

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ