মঙ্গলবার-২২ সেপ্টেম্বর, ২০২০-৭ আশ্বিন, ১৪২৭, সময়: রাত ১:০৪, English Version
৩ জেলা ও ৯ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত লালপুরে বিষধর সাপের কামড়ে স্কুল ছাত্রীর মৃত্যু! মাস্ক পরা নিশ্চিতে মার্কেট-শপিং মলে ‘আকস্মিক অভিযান’ লালপুর প্রেস ক্লাবের সভা অনুষ্ঠিত ফুলছড়িতে দি মেসেজ ফাউন্ডেশনের খাবার প্যাকেজ বিতরণ হিলিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত মানব পাচার ও বাল্য বিবাহের শিকার ও মানব পাচারের ঝুঁকিতে থাকা অসহায় নারী পুরুষগণের সমন্বয়ে গরু মোটাতাজাকরণ প্রশিক্ষণ উদ্বোধন

চিকিৎসা সেবায় পিছিয়ে নেই পাহাড়, কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

প্রকাশ: বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০ , ৩:৫০ অপরাহ্ণ , বিভাগ :

মোঃ সাইফুল ইসলাম জেলা প্রতিনিধি :

খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার অক্সিজেন কনসেনট্রেটর, ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী ও অন্যান্য মেডিকেল সামগ্রী হস্থান্তর করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় সিভিল সার্জনের হাতে এসব সামগ্রী তুলে দেন প্রধান অতিথি ছিলেন, শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। পরে হাসপাতাল সম্মেলন কক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

খাগড়াছড়ি সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী,খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস,খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম, জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী উপস্থিত ছিলেন। এ সময় খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার পূর্ণজীবন চাকমা,গাইনী বিভাগের সিনিয়র কনসালর্ন্টেন জয়া চাকমাসহ হাসপাতালের কর্মরত ডাক্তাররা এতে অংশ নেয়।

এতে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, চিকিৎসা সেবায় পিছিয়ে নেই পার্বত্য চট্টগ্রাম। অন্যান্য জেলার তুলনায় ডাক্তারদের আন্তরিকতায় খাগড়াছড়িতে চিকিৎসা সেবার মান অনেক ভালো। সে সাথে খাগড়াছড়ির ডাক্তাররা যেভাবে করোনাকালে রোগীদের সেবা দিয়েছে এ ধরনের দৃষ্টান্ত খুব কম বলেও তিনি মন্তব্য করেনে। এ সময় তিনি চিকিৎসা খাকে সব ধরনের সহায়তার প্রতিশ্রুতি দিয়ে ডাক্তারদের প্রতি কৃতজ্ঞতা জানান।

পাশপাপাশি খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী তার বক্তব্যে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালকে সব সময় চিকিৎসা সেবার মান বাড়াতে আন্তরিকতার সাথে সব ধরনের সহায়তা করে যাচ্ছেন এবং আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ