বুধবার-২৩ সেপ্টেম্বর, ২০২০-৮ আশ্বিন, ১৪২৭, সময়: বিকাল ৪:৫২, English Version
মানবপাচারকারী শেখ আমিনুর রহমান হিমু এনএসআই ও র‌্যাবের হাতে ম্যাগজিন, পিস্তলসহ আটক পানছড়িতে ওলামা পরিষদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ নেই সংসদ ভবনের উন্নয়ন কর্মকান্ডের প্রেজেন্টেশন প্রত্যক্ষ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে করোনাকালেও দেশের প্রবৃদ্ধি এশিয়ায় প্রায় সবদেশের উপরে   — তথ্যমন্ত্রী ছাতকে গলায় গামছা পেছিয়ে বৃদ্ধের আত্মহত্যা ছাতকে গোবিন্দগঞ্জে ৫টি দোকানঘরে ডাকাতি

ছাতকে আবুল কালাম হত্যাকান্ডে দুই আসামী গ্রেফতার

প্রকাশ: বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০ , ৭:০৪ অপরাহ্ণ , বিভাগ :

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে চাঞ্চল্যকর আবুল কালাম আজাদ হত্যাকান্ডের ঘটনায় প্রধান দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়। বুধবার দুপুরে নোয়াখালী জেলার চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মুলংমুরী গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। হত্যাকান্ডের পর থেকে জড়িত আসামীরা এলাকা ছেড়ে দেশের বিভিন্ন অঞ্চলে অবস্থান নিয়ে নিজেদের আত্মগোপনে রাখে। গ্রেফতারকৃতরা হলো উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের খাগামুড়া গ্রামের মৃত ছমেদ আলীর পুত্র আব্দুল কাহার (৩২) এবং পীরপুর গ্রামের মৃত আখলিছ আলীর পুত্র কবির মিয়া (৩০)। গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম এর নেতৃত্বে একদল পুলিশ নোয়াখালী জেলার মুলংমড়ী গ্রামের ব্যাপারী বাড়িতে অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা আব্দুল কাহার ও কবির মিয়াকে গ্রেফতার করেন।
গত ২৪ আগস্ট তুচ্ছ ঘটনা নিয়ে পীরপুর গ্রামের মৃত ছমির উদ্দিনের পুত্র আব্দুল কালাম আজাদকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এসময় ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল ঘটনাস্থল থেকে পীরপুর গ্রামের মৃত জমসিদ আলীর পুত্র নূর আলী (২২) ও মৃত মদরিছ আলীর পুত্র শাহ আলম (৩০) কে আটক করেন। এ হত্যাকান্ডের ঘটনায় ২৫ আগস্ট নিহতের বড় ভাই জামাল উদ্দিন বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা (নং-২৮) দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ছাতক থানার এসআই হাবিবুর রহমান পিপিএম জানান, নোয়াখালী জেলার চাটখিলে আত্মগোপনে থাকা এ দুই আসামীকে সোর্সের মাধ্যমে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

Facebook Comments

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ