1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ধাওয়ানের টানা রেকর্ড সেঞ্চুরির দিনে দিল্লিকে হারালো পাঞ্জাব আজ থেকে ২৫ টাকা দরে আলু বিক্রি করবে টিসিবি পার্বতীপুরে ল্যাম্ব কর্মকর্তা মাহতাব লিটন এর বাসার গ্রিল কেটে স্বর্নলাংকারসহ ৭লক্ষাধিক টাকার মালামাল চুরি। শামিকে প্রশংসায় ভরিয়ে দিলেন প্রীতি জিনতা চীনের ‘সিনোভ্যাক’কে নিরাপদ বলে ঘোষণা ব্রাজিলের ধুনটে উপ-নির্বাচনে বিপুল ভোটে নৌকার বিজয় লালমনিরহাটে ২টিতে আওয়ামীলীগ ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী দূর্গাপূজা উপলে খানসামায় প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদানের চেক ও উপহার বিতরণ পার্বতীপুরে ১৪২ মন্ডপে দুর্গোৎসব, পুঁজারীদের মধ্যে নিরাপত্তার শংকা ঝিনাইদহে অনুষ্ঠিত হয়ে গেল গ্রাম বাংলার ঐহিত্যবাহী লাঠিখেলা

ছাতকে গলায় গামছা পেছিয়ে বৃদ্ধের আত্মহত্যা

  • প্রকাশ : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৮.০৬ পিএম
  • ৬ বার

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে গলায় গামছা পেছিয়ে সুন্দর আলী (৭০) নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের চেচান গ্রামের মৃত খোরশেদ আলীর পুত্র। বুধবার দুপুরে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃদ্ধ সুন্দর আলী বেশ কয়েক বছর ধরে কুষ্ট রোগে আক্রান্ত ছিলেন। তার শরীরে কুষ্ট রোগ ধরা পড়ার পর সম্প্রতি স্ত্রীসহ পরিবারের লোকজন বাড়ীতে একা রেখে অন্যত্র চলে যায়। এরপর থেকে ওই বৃদ্ধকে তার ছোট ভাই আহাদ আলী নিয়মিতই দেখা-শোনা ও খাবার দিতেন। মঙ্গলবার রাতে বৃদ্ধ সুন্দর আলী নিজ বসতঘরের তীরের সাথে গলায় গামছা পেছিয়ে আত্মহত্যা করেন।
জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মো. সোহেল রানা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141