সোমবার-১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ৯:৫৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

হাতীবান্ধায় সড়কে ঝরলো  ২ পুলিশ সদস্যের প্রান শিবগঞ্জে পৌর নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ ও বিএনপি’র পথসভা অনুষ্ঠিত  গোবিন্দগঞ্জস্থ ইসলামী সমাজ কল্যাণ পরিষদের কমিটি গঠন শিবগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিন —- রিপু দেশের সকল প্রান্তে দেশীয় প্রজাতির মাছ ছড়িয়ে দেয়া হবে                                      — মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী হাকিমপুরের আওয়ামীলীগের প্রবীণ নেতাকর্মিদের নিয়ে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করছেন জামিল হোসেন চলন্ত শিবগঞ্জে অজ্ঞাতানা যুবকের মৃত দেহ উদ্ধার

ছাতকে গলায় রশি দিয়ে যুবতীর আত্মহত্যা

প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ , ৮:০৬ অপরাহ্ণ , বিভাগ :

 

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি পেতে আত্মত্যার পথ বেচে নিয়েছে কুলসুমা বেগম (৩০) নামের এক উচ্চ শিক্ষিত যুবতি। বসতঘর সংলগ্ন একটি আম গাছের ডালের সাথে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। বৃহস্পতিবার সকালে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে থানা পুলিশ। কুলসুমা বেগম ছাতক সিমেন্ট কারখানার ইঞ্জিনিয়ারিং টিলার ৬নং বাসার বাসিন্দা, কারখানার সমবায় সমিতির অবসরপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলামের কন্যা।
স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার রাতে প্রতিদিনের মতো রাতের খাবর থেয়ে নিজ কক্ষে ঘুমিয়ে পড়ে কুলসুমা। বৃহস্পতিবার ফজরের নামাজ আদায় করে মেয়ে নিজ কক্ষে না দেখে তাকে খুঁজতে থাকেন বাবা সিরাজুল ইসলাম। এক পর্যায়ে বসতঘর সংলগ্ন একটি আম গাছের ডালের সাথে মেয়ের ঝুলন্ত লাশ দেখে চিৎকার করতে থাকেন। খবর পেয়ে ছাতক থানার এসআই আতিক ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে প্রেরন করেন। এসময় পৌর কাউন্সিলর আখলাকুল আম্বিয়া সোহাগ ও সুদীপ দে উপস্থিত ছিলেন। জানা যায়, এমএ পাস করা কুলসুমা পরিবারের দুঃখ ঘুচাতে বিভিন্ন সরকারী দপ্তরে চাকুরীর জন্য নিয়মিত আবেদন করতে থাকে। অবসরপ্রাপ্ত পিতার পরিবারে বোঝা না হয়ে পরিবারকে সহযোগিতা করতে সে চাকুরীর জন্য হন্য হয়ে উঠে। কিন্তু ভাগ্য তাকে সহায়তা না করায় এক পর্যায়ে তার সরকারী চাকুরীর বয়সসীমা পেরিয়ে যায়। অপরদিকে, উপযুক্ত পাত্রের হাতে কুলসুমাকে পাত্রস্থও করতে পারছিলেন তার পরিবার। এসব ঘটনায় মান-অভিমানে উচ্চ শিক্ষিত কুলসুমা বেচে নেয় আত্মহত্যার পথ। এ ঘটনায় থানায় ইউডি মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments

Uncategorized,খুলনা,ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ