রবিবার-১৩ জুলাই, ২০২০-২৯ আষাঢ়, ১৪২৭, সময়: রাত ১০:০৯, English Version
শিবগঞ্জে ওসির সঙ্গে ড্র্রাগিষ্ট সমিতির মত বিনিময় শিবগঞ্জে প্রধানমন্ত্রী কর্তৃক নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের মধ্যে অনুদানের চেক বিতরণ গাইবান্ধায় ৯ম শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু, জনমনে নানা প্রশ্ন  পার্বতীপুরে ট্যাংকলরী শ্রমিকদের কর্মবিরতি পালন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে মাস্ক না পরায় ৬১জন কে ৭৭০০টাকা জরিমানা মানিকছড়িতে ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাস কারীদের নিরাপদে সরে যেতে মাইকিং গোবরাতলা ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধক সুরক্ষা সামগ্রী বিতরন

ছাতকে প্রতিপক্ষের হামলায় ৪ ব্যক্তি আহত

প্রকাশ: রবিবার, ১০ মে, ২০২০ , ৭:১২ অপরাহ্ণ , বিভাগ :

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে প্রতিপক্ষের সসস্ত্র হামলায় ৪ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার নোয়ারাই ইউনিয়নের রাজগাঁও গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার রাজগাঁও গ্রামের মৃত মনির মিয়ার পুত্র দিলোয়ার হোসেন বাদী হয়ে একই গ্রামের আল আমীন, বনি আমীন, অলি আমীন, কুটি মিয়া, আলী হোসেন, আলী আকবর, আলী আহমদসহ ২৩ জনের বিরুদ্ধে ছাতক থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ থেকে জানা যায়, রাজগাঁও গ্রামের দিলোয়ার হোসেনের সাথে একই গ্রামের মৃত গোলাম মোস্তফার পুত্র কুটি মিয়ার দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার দুপুরে গ্রামের নির্মাণাধীন নুতন মসজিদের নির্মাণ সামগ্রী গন্তব্যে নেয়ার জন্য মসজিদে যাওয়ার রাস্তা পরিস্কার ও লেভেল করছিলেন দিলোয়ার হোসেনসহ কয়েকজন। এসময় পূর্ব আক্রোসের জেরধরে কুটি মিয়া অনধিকারভাবে এ কাজে বাঁধা প্রদান করেন। এ নিয়ে উভয়ের মধ্যে উত্তপ্ত বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে পূর্ব থেকে প্রস্তুত থাকা প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে দিলোয়ার হোসেনসহ লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। এসময় হামলাকারীদের এলোপাথারী মারপিটে দিলোয়ার হোসেনসহ ৪ ব্যক্তি আহত হয়। গুরুতর আহত জাকির (২২), আব্দুর রহমান (২৫) ও আব্দুল হান্নান (৪৫)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত আনোয়ার (২৫) কে ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Facebook Comments

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ