সোমবার-১০ আগস্ট, ২০২০-২৬ শ্রাবণ, ১৪২৭, সময়: রাত ৪:৩৯, English Version
বেসরকারি হাসপাতালে অভিযান চলবে : স্বাস্থ্য সচিব একাদশে ভর্তির কার্যক্রম শুরু ওসি প্রদীপের সম্পদের পাহাড় শেরপুরের ঝিনাইগাতীতে আন্তর্জাতিক আদিবাসী দিবস উপলক্ষ্যে সংবাদ সম্মেলন ও স্মারক লিপি প্রদান গুইমারায় জনবসতিপূর্ণ এলাকায় নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন। উপমহাদেশের অনন্য সুরকার আলাউদ্দিন আলী বেঁচে থাকবেন তার সংগীতে –তথ্যমন্ত্রী সুর সম্রাট আলাউদ্দিন আলী আর নেই

ছাতক প্রেসক্লাব সভাপতি গিয়াস উদ্দিন তালুকদারের ঈদ শুভেচ্ছা

প্রকাশ: শনিবার, ১ আগস্ট, ২০২০ , ৫:৩৯ অপরাহ্ণ , বিভাগ :

ছাতক প্রতিনিধিঃ
ছাতকবাসীসহ দেশ-বিদেশে বসবাসরত সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ছাতক প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদার। শনিবার গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানান।
শুভেচ্ছা বার্তায় আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদার বলেন, আজ পবিত্র ঈদুল আযহা। বছরে মুসলমানের বড় দুটি উৎসবের মধ্যে একটি হচ্ছে পবিত্র ঈদুল আযহা বা কুরবানীর ঈদ। সময়ের পরিক্রমায় বছর ঘুরে এই ঈদ আমাদের মাঝে আবারও নিয়ে এলো মহান সৃষ্টিকর্তার প্রতি ত্যাগের নজরানা পেশের মাধ্যমে তার সান্নিধ্যে আসার ও নৈকট্য লাভের অনন্য সুযোগ। তিনি বলেন, এই পবিত্র ঈদুল আযহার সাথে জড়িত রয়েছে হযরত ইব্রাহিম (আ.) ও ইসমাঈল (আ.) এর মহান ত্যাগের নিদর্শন। এই ত্যাগের মূলে ছিল আল্লাহর প্রতি ভালবাসা এবং তার সন্তুষ্টি অর্জন। আমরা ইসলামের নির্দেশিত পথে নিজের জান ও মালের কুরবানী করে সেই ত্যাগের আদর্শ যেন অনুসরণ করি। আমাদের জীবনে এই আদর্শের প্রতিফলন ঘটানোই হবে সার্থকভাবে ঈদ উদযাপন। করোনা বিপর্যয় ও পর পর একাধিক বন্যার কবলে পড়ে সকলেই যখন দিশেহারা তখনি সমাগত এই ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক এ কামনা করি।

Facebook Comments

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ