সোমবার-১০ আগস্ট, ২০২০-২৬ শ্রাবণ, ১৪২৭, সময়: ভোর ৫:৩৭, English Version
বেসরকারি হাসপাতালে অভিযান চলবে : স্বাস্থ্য সচিব একাদশে ভর্তির কার্যক্রম শুরু ওসি প্রদীপের সম্পদের পাহাড় শেরপুরের ঝিনাইগাতীতে আন্তর্জাতিক আদিবাসী দিবস উপলক্ষ্যে সংবাদ সম্মেলন ও স্মারক লিপি প্রদান গুইমারায় জনবসতিপূর্ণ এলাকায় নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন। উপমহাদেশের অনন্য সুরকার আলাউদ্দিন আলী বেঁচে থাকবেন তার সংগীতে –তথ্যমন্ত্রী সুর সম্রাট আলাউদ্দিন আলী আর নেই

জয় দিয়ে সুপার লিগ শুরু ইংল্যান্ডের

প্রকাশ: শুক্রবার, ৩১ জুলাই, ২০২০ , ১:২৫ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক : প্রথম ওয়ানডেতে আয়ারল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটের সহজ জয় পেয়েছে বিশ্ব চ্যাম্পিয়নরা। আইরিশদের ১৭২ রানে অলআউট করার পর ২৮তম ওভারেই টার্গেট ছুঁয়ে ফেলে ইংল্যান্ড। এই ম্যাচ দিয়ে শুরু হল আইসিসি ওয়ার্ল্ড কাপ সুপার লিগ। ১৩৯ দিন পর মাঠে গড়ানো ওয়ানডে ম্যাচে শুরু থেকেই ইংলিশ পেসার ডেভিড উইলির পেস তান্ডবের শিকার হয় আয়ারল্যান্ড। ৭ রানের মধ্যেই স্টারলিং ও বালবার্নিকে ফেরান এই পেসার।

উইকেট শিকারে সাকিব মাহমুদ যোগ দিলে ২৮ রানে ৫ উইকেট হারায় আইরিশরা। তবে কার্টিস ক্যাম্পারের অভিষেক ফিফটিতে কোন মতে স্কোরবোর্ডে ১৭২ রান যোগ করে আয়ারল্যান্ড। ছোট লক্ষ্য তাড়া করতে নেমে ৩৪ রানেই ফেরেন দুই ইংলিশ ওপেনার জনি বেয়ারস্টো ও জেসন রয়। তবে স্যাম বিলিংয়ের ৬৭ আর অধিনায়ক মরগানের অপরাজিত ৩৬ রানের ইনিংসে সহজ জয় পায় স্বাগতিকরা।

Facebook Comments

খেলাধূলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ