বুধবার-২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-বিকাল ৪:০০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

৩ কোটি ৪০ লাখ মানুষ পাবে করোনার টিকা: প্রধানমন্ত্রী চসিক নির্বাচনে নৌকা-ধানের শীষের ভোটের লড়াই চলছে গরম গরম বাঁধাকপির স্যুপে শীতের সকাল হিলিতে কাস্টমস দিবসে দুদেশের কাস্টমস মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ডোমারে এভারগ্রীন ৮৯-৯১ এর উদ্যোগে কম্বল ও সোয়েটার বিতরণ। সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনের অধিকাংশ সিসি ক্যামেরা নষ্ট ! টি-টেন লিগে খেলতে গেলেন ছয় বাংলাদেশি

ঝিনাইদহের হরিণাকুন্ডু থেকে ২ ইয়াবা সম্রাটকে আটক করেছে ডিবি পুলিশ

প্রকাশ: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১ , ৬:৫০ অপরাহ্ণ , বিভাগ :

এইচ এম ইমরান:
ঝিনাইদহের হরিণাকুন্ডু থেকে ২ ইয়াবা সম্রাটকে আটক করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে হরিনাকুন্ডু উপজেলার তৈলটুপি বাজার সংলগ্ন স’মিলের পাশ থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, হরিনাকুন্ডু উপজেলার ফতেপুর পূর্বপাড়ার মৃত আব্দুর রশিদের ছেলে মিজানুর রহমান ও সুরা পশ্চিমপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে জামিরুল ইসলাম আকাশ।
ডিবি পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী হরিনাকুন্ডুর তৈলটুপি এলাকায় মাদক বেচাকেনা করছে। এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহের ডিবি পুলিশের এসআই সেলিম রেজা, এএসআই আব্দুল আলীম ও রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ীদের দেহ তল্লাশী করে এক জনের কাছ থেকে ৩০ পিচ ও অন্যজনের কাছ থেকে ১০ পিচ মোট ৪০ পিচ ইয়াবা উদ্ধার করে।
পুলিশ জানায়, আটককৃত মাদক ব্যবসায়ী মিজান ও আকাশ দীর্ঘদিন ধরে এলাকায় রাজনৈতিক ছত্রছায়ায় লোক চুর আড়ালে মাদক ব্যবসা করে আসছিলো। তারা এলাকায় মাদক সম্রাট হিসেবে পরিচিত।
ঝিনাইদহ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানায়, আটকৃতদের হরিনাকুন্ডু থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দেয়া হয়েছে। মামলা নং-০৪, তাং-১২/০১/২০২১ খ্রি:।

Facebook Comments

চট্রগ্রাম,ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ