বৃহস্পতিবার-৬ আগস্ট, ২০২০-২২ শ্রাবণ, ১৪২৭, সময়: সকাল ৯:২০, English Version
আদমদীঘিতে মেধাবী ছাত্র সিহাব হত্যার প্রতিবাদে দমদমা গ্রামবাসীর উদ্যোগে মানব বন্ধন অনুষ্ঠিত ছাতকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু গাইবান্ধা ৭৭ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার মধ্যপাড়া খনির ৮০০ শ্রমিক কাজে ফিরলো পার্বতীপুরে নবাগত প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে ফুলের শুভেচ্ছা গাইবান্ধায় বিএসসি ইঞ্জিনিয়ার শিক্ষার্থী হত্যার প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত

ডোমারে দৃষ্টি প্রতিবন্ধী আল-অমিনের টাকা মহিলা ইউপি সদস্যের পকেটে।

প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০ , ৫:১১ অপরাহ্ণ , বিভাগ :

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী)প্রতিনিধি>>
নীলফামারীর ডোমার এক দৃষ্টি প্রতিবন্ধী শিশুর ভাতার টাকা মহিলা ইউপি সদস্য রিনা আফরোজ আতœসাত করার অভিযোগ উঠেছে। এনিয়ে এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে।

সরেজমিনে জানা যায়, উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ঝাড়পাড়া গ্রামের দিনমুজুর ইয়াকুব আলীর দৃষ্টি প্রতিবন্ধী ছেলে আল-আমিন (৭) যাহার বই নম্বর-২৩৫২। গত ২৬ জুলাই আল-আমিনের মা বিউটি আক্তার প্রতিবন্ধী সন্তানকে নিয়ে উপজেলা সমাজসেবা অধিদপ্তরে ৯ হাজার টাকা উত্তোলন করে। জোড়াবাড়ী ইউনিয়নের ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রিনা আফরোজ প্রতিবন্ধী আল-আমিনের মা বিউটির কাছে প্রতিবন্ধীর কার্ড করে দিয়েছে মর্মে ৫ হাজার টাকা অনৈতিক দাবী করে। বিউটি টাকা দিতে অপারোকতা প্রকাশ করায় ইউপি সদস্য রিনা আফরোজ কার্ড বাতিল করার হুমকি প্রদর্শন করে এবং শেষে জোর পূর্বক ৫ হাজার টাকা ছিনিয়ে নেয় বলে প্রতিবন্ধী আল-আমিনের মা বিউটি অভিযোগ করেন।

ইউপি চেয়ারম্যান আবুল হাচান জানান, রিনার বিরুদ্ধে অনেক অভিযোগ আছে, তার নিজ পরিবারের মধ্যে বয়স্ক, বিধবাভাতা তিন টি কার্ড রয়েছে। এমনকি তিনি নিজে গর্ভবতী না হয়েও মাতৃত্ব ভাতার সুবিধা ভোগ করে আসছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম বলেন, বিষয়টি প্রমানিত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে রিনা আফরোজ কথা হলে তিনি টাকা আতœসাতের বিষয়টি অস্বিকার করে, এবং সংবাদ প্রকাশ হলে গন মাধ্যম কর্মির বিরুদ্ধে মান হানি মামলা করবে বলে হুমকি প্রদান করেন। প্রতিবন্ধী আল-আমিনের সমুদয় টাকা ফেরত পেতে কর্তপক্ষের হস্তক্ষেপ কামনা করেন তার পরিবার।

Facebook Comments

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ