1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৩৮ অপরাহ্ন

ডোমারে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত।

  • প্রকাশ : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ৮.২১ পিএম
  • ২৯ বার

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
“নিরাপদ সমাজ গড়ি,নারী নির্যাতন বন্ধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৭অক্টোবর) সকাল ১১টায় উপজেলার সোনারায় ইউনিয়ন পরিষদ চত্বরে ডোমার থানা পুলিশের আয়োজনে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান।
বিশেষ অতিথি,জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান, সোনারায় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সহিদ আহমেদ শান্ত, সাধারন সম্পাদক ফিরোজ আহমেদ,উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব অবসর প্রাপ্ত সার্জেন্ট তহিদুল ইসলাম,ইউপি সদস্য তৈয়ব আলী, রেয়াজুদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,পুলিশের আইজি বেনজির আহমেদ’র নির্দেশে সারা দেশে একযোগে পৌরসভাসহ উপজেলার সকল বিট পুলিশিং এলাকায় নারী ধর্ষন ও নির্যাতন প্রতিহত করার লক্ষ্যে মা বোনদের সচেতনতার জন্য বিট পুলিশিং সমাবেশ পরিচালিত হচ্ছে, ধর্ষকদের বাঁচানোর জন্য রাজনৈতিক, প্রশাসনিক ও প্রভাবশালী মহলের কোন রকম সুপারিশ কাজ করবেনা। বিট পুলিশিং এর কার্যক্রম থেকে নারী ধর্ষন ও নির্যাতন বন্ধের কার্যক্রম চলবে এবং তা কঠোর হস্তে দমন করা হবে। তিনি আরও বলেন ধর্ষন কারীর সাজা মৃত্যুদন্ড হলেও ধর্ষন কারীর পরিবার সেখান থেকে মুক্তি পাবেনা।ধর্ষন কারীর মৃত্যুদন্ড কার্যকর হওয়ার পরও এখানেই শেষ নয়। ধর্ষনকারীর স্থাবর,অস্থাবর সম্পত্তির মালিক হবে ঐধর্ষিতা নারী।আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই আইনটি করেছেন আমাদের ধর্ষিতা মা বোনদের জন্য। বিট পুলিশিং সমাবেশে পুরুষদের চেয়ে নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141