শুক্রবার-১৫ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১লা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ৯:১৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শেরপুরে মেয়র লিটন দলীয় মনোনয়ন পাওয়ায় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ২১ বছর যারা বুকে পাথর বেঁধে কাজ করেছেন, তাদের মূল্যায়ন করতে হবে -তথ্যমন্ত্রী ফুলবাড়ীতে সরকারি এ্যাম্বুলেন্স চালক চোরচক্রের হোতা, ৪ দিনের রিমান্ড ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি’র নেতৃত্বে ভূট্টো- লিটু সরকার সু-পরিকল্পিতভাবে গণতন্ত্রকে ধ্বংস করেছে ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বরিশালের খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধারা যাচাইয়ের মুখে ফুলবাড়ীতে বিশিষ্ট ব্যাবসায়ী নওশাদ আলম মুন্নার মৃত্যু বিভিন্ন মহলের শোক ॥

ঢাকা শহরের সব সুন্দর ছেলেরা বনানীতে: শবনম ফারিয়া

প্রকাশ: সোমবার, ৪ জানুয়ারি, ২০২১ , ১০:১৭ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক : বিচ্ছেদের পর নেটিজেনদের কটু আক্রমণ থেকে রক্ষা পেতে ফেসবুক থেকে সাময়িক বিদায় নিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। বছরের প্রথম দিনে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে আবারও ফেসবুকে সরব হয়েছেন তিনি। আজ ফেসবুকে এক স্ট্যাটাসে এই অভিনেত্রী লিখেছেন- শান্তিনগর থেকে বনানী একটা ডাইরেক্ট রাস্তা/ ফ্লাইওভার/ আন্ডারগ্রাউন্ড রাস্তা, এমন ধরনের কিছু একটা বানায় দেয়া যায় না? আমার জিম বনানী, আমার টেইলার বনানী, আমার পার্লার বনানী, ঢাকা শহরের সব সুন্দর ছেলেরা বনানীতে!

প্লিজ কেউ কিছু একটা করেন!

নাইলে একটা ক্যাবল কারেরই লাইন বানায় দেন! ঝুলে ঝুলে যাইগা… ফারিয়ার এমন পোস্টে মন্তব্য করেছেন আরেক অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। তিনি লিখেছেন, বনানী বাসা নাও প্লিজ… আমিও আসবো থাকতে। ভাবনার এমন জবাবে ফারিয়া লিখেছেন, না না, তুমি ধানমন্ডি থাকো! আমি এখন ১০০ ভাগ খাঁটি সিঙ্গেল! সুন্দর ছেলে দেখা আমার নৈতিক দায়িত্ব! এমন কইরো না আমার সাথে! এদিকে, ফারিয়ার ফেসবুক থেকে বিদায় নেওয়ার ঘটনা এবারই প্রথম নয়। এর আগে, ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার অডিশন রাউন্ডে প্রতিযোগিদের সঙ্গে বিরূপ আচরণ করায়, কথার মুখে পড়েন এই অভিনেত্রী। তখনও বেশ কিছুদিন ফেসবুক থেকে বিচ্ছিন্ন ছিলেন তিনি।

Facebook Comments

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ