সোমবার-২৫শে মে, ২০২০ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৯, English Version
করোনা মুক্তিতে বিশেষ মোনাজাত একমাস পর বিশ্বজুড়ে ২৪ ঘণ্টায় ৩ হাজারের নিচে নামলো করোনায় প্রাণহানির সংখ্যা বায়তুল মোকাররমে ঈদের পাঁচটি জামাত অনুষ্ঠিত ঈদের সকালে ঝড়ে লণ্ডভণ্ড লানমানিরহাটের অর্ধশত ঘরবাড়ি এ বছরের ঈদটি অনেক কঠিন : পররাষ্ট্রমন্ত্রী যশোরে নেই ঈদের আমেজ জলঢাকায় পবিত্র ঈদুল ফিতরের নামাজ সম্পন্ন

তাসকিন অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন সিনেমায়

প্রকাশ: বুধবার, ৬ মে, ২০২০ , ৩:২২ অপরাহ্ণ , বিভাগ : খেলাধূলা,

এমএন২৪.কম ডেস্ক : করোনাভাইরাসের কারণে সংকটময় পরিস্থিতি মোকাবেলায় নিজেদের অবস্থান থেকে যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। নিজেরা আর্থিক অনুদান কিংবা ত্রাণ দিয়ে সাহায্য করার পাশাপাশি, নিলামে তুলছেন খেলার স্মৃতিস্মারক। যেগুলো থেকে অর্জিত অর্থের পুরোটাই তারা খরচ করছেন অসহায়-দুস্থদের সাহায্যের জন্য। সবশেষ নিলামে অংশ নিয়েছেন তাসকিন আহমেদ ও সৌম্য সরকার। রোববার রাতে সৌম্যর প্রথম টেস্ট সেঞ্চুরির ব্যাট এবং তাসকিনের হ্যাটট্রিক করা বলটি নিলামে তোলা হয়েছিল।

নিলাম চলাকালীন নিজেদের ভক্ত-সমর্থকদের আগ্রহ বাড়ানোর জন্য প্রায় সোয়া এক ঘণ্টার মতো ফেসবুক লাইভে ছিলেন তাসকিন ও সৌম্য। সেখানেই ফেসবুক লাইভে ভক্তের এক প্রশ্নের জবাবে এমন উত্তর দেন তাসকিন নিজেই।

ভক্তের প্রশ্ন ছিলো, অভিনয়ের প্রস্তাব পেলে করবেন কি না। তাসকিন বলেন, করবো মানে, ইতোমধ্যে অফার পেয়েছি। কিন্তু অভিনয়ের কোনো ইচ্ছা নেই। আসলে আমি একজন পেশাদার খেলোয়াড়। আমার আসলে স্বপ্ন বড় খেলোয়াড় হওয়া। কারণ আমি এখনো আমার স্বপ্নের অর্ধেকও অর্জন করতে পারিনি। আমি খেলায় আরও অনেক বড় খেলোয়াড় হতে চাই।

করোনা সংকটের সহায়তা করতে তাসকিন ২০১৭ সালে শ্রীলঙ্কার বিপক্ষে হ্যাটট্রিক করা বলটি নিলামে তোলেন। ওই একই অনুষ্ঠানে সৌম্য সরকারের ৯৪ বলে সেঞ্চুরি করা ব্যাটটিও নিলামে ওঠে। নিলামে একটি বেসরকারি প্রতিষ্ঠান দুটো স্মারকই একসাথে কিনে নেয় সাড়ে ৮ লাখ টাকায়।

Facebook Comments

খেলাধূলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ