বৃহস্পতিবার-২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-সকাল ৮:৪১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিবগঞ্জে বিনামূল্যে মহিলাদের জন্য ক্যান্সার সনাক্তকরণের জন্য ভায়া ক্যাম্পের উদ্বোধন পাঁচবিবি পল্লীবিদ্যুৎ অফিসে কর্তার চেয়ে অধিক ভোল্ট দালালদের ফুলবাড়ীতে অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরী সৈয়দপুরে উর্দ্দুভাষী ক্যাম্পে নৌকার পক্ষে ভোট চাইলেন, মহিলা আ’লীগের মাহমুদ বেগম কৃক আদমদীঘিতে ৫ লাখ টাকার ১৯৮টি গ্যাস সিলিন্ডার চুরি পিবিআই টিম সাংবাদিক মোজাক্কির হত্যার ঘটনাস্থলে  সান্তাহারে ধানের গুঁড়া ভাঙ্গানো মিলের বিরুদ্ধে পরিবেশ দুষণের অভিযোগ!

তিন দিনেই কোচের দায়িত্ব ছাড়লেন ভাস

প্রকাশ: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১ , ১১:০২ পূর্বাহ্ণ , বিভাগ :
ডেভিড সাকেরের পদত্যাগের পর চামিন্দা ভাসকে দলের বোলিং কোচ হিসেবে নিয়োগ দেয় শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। তবে দায়িত্ব প্রাপ্তির তিন দিনের মাথায় তিনিও ছাড়লেন পদ।

সোমবার এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করে লঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)।

বিবৃতিতে বলা হয়, ভাস বেশি টাকার জন্য জাতীয় দলের দায়িত্ব থেকে সরেছেন। উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে, টি২০ ও টেস্ট সিরিজ খেলতে সোমবার রাতে কলম্বো ত্যাগ করেছেন লঙ্কান ক্রিকেটাররা। সফরে রওনার আগমুহূর্তে ভাস পদত্যাগের সিদ্ধান্ত জানান বলে উল্লেখ করে এসএলসি।

বিবৃতিতে আরও বলা হয়, এটি খুবই হৃদয়বিদারক যে, চামিন্দা ভাসের মতো একজন কিংবদন্তি ক্রিকেটার তার বেতন বাড়ানোর অন্যায্য দাবি অগ্রাহ্য হওয়ায় একেবারে শেষমুহূর্তে পদত্যাগ করেছেন। যদিও বোর্ডের চুক্তিভুক্ত কর্মী হিসেবে এরই মধ্যে তিনি তার অভিজ্ঞতা, যোগ্যতা ও দক্ষতার ভিত্তিতে সম্মানী পাচ্ছিলেন।

মুক্তিনিউজ২৪.কম/মিলন পারভেজ/রনি

Facebook Comments

খেলাধূলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ