রবিবার-৯ আগস্ট, ২০২০-২৫ শ্রাবণ, ১৪২৭, সময়: দুপুর ১:৩২, English Version
সড়কে ঝরলো ২০ প্রাণ ‘জয়তু বঙ্গমাতা’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী বঙ্গমাতার জন্মদিনে দুস্থ নারীদের প্রধানমন্ত্রীর নগদ অর্থ সহায়তা সিনহা হত্যায় কারা জড়িত তদন্তে খতিয়ে দেখা হচ্ছে : র‍্যাব শিক্ষা প্রতিষ্ঠান খোলার ২০ দিন পরে এইচএসসি পরীক্ষা! মৃত্যু নিশ্চিত করতে পর পর দুটি গুলি করেন ওসি প্রদীপ সামনে আসছে যে সাত নিয়োগ পরীক্ষা

দিঘীনালায় বসত বাড়িতে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ার, ৫৯ টি গুলির খোসা উদ্ধার।

প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০ , ৪:৩৫ অপরাহ্ণ , বিভাগ :

মোঃ সাইফুল ইসলাম খাগড়াছড়ি জেলা প্রতিনিধি : খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালায় এমএন লারমা সমর্থিত জেএসএস কর্মীর বাড়ীতে স্বশস্ত্র হামলা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার (২৮জুলাই) মধ্যরাতে উপজেলার নরেল্দু কার্বারী পাড়া এলাকায় এঘটনাটি ঘটে। সন্ত্রাসীরা সালমান ত্রিপুরার বসতঘর লক্ষ্য করে শতাধিক রাউন্ড ব্রাশ ফায়ার করে। এঘটনায় কেউ হতাহত হয়নি।ঘটনাস্থল থেকে দীঘিনালা থানা পুলিশ ৫৯ রাউন্ড গুলির খোসা উদ্ধার করে। এ ব্যাপারে এমএন লারমা সমর্থিত জেএসএস পক্ষ সন্তু লারমা সমর্থিত জেএসএসকে দায়ী করে ।

গত মঙ্গলবার রাত দেড়টার সময় ২০/২৫ জনের স্বশস্ত্র সন্ত্রাসী প্রবীণ ত্রিপুরা ওরফে সালমান ত্রিপুরা বাড়ী লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়ে এসময় প্রবীণ ত্রিপুরা ওরফে সালমান বাড়ীতে না থাকলেও বাড়ীতে তার স্ত্রী এবং ছয় জন এমএন লারমা সমর্থিত জেএসএস এর কর্মী রাত্রীযাপন করছিলেন এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ঘরে অবস্থান করা লোকজন মাটিতে শুয়ে প্রাণে বেঁচে যান।

এমএন লারমা সমর্থিত জেএসএস কমিটির দীঘিনালা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক এবং বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা এঘটনায় সন্তু লারমা সমর্থিত জেএসএস কে দায়ী করে বলেন, সালমানের ঘরে আমাদের ছয়জন কর্মী রাত্রী যাপন করছিলেন। তিনি এ হামলার তীব্র নিন্দা জানিয়ে ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
দীঘিনালা থানার অফিসার ইনচার্জ(ওসি) উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ৫৯টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ