শনিবার-২৭ সেপ্টেম্বর, ২০২০-১২ আশ্বিন, ১৪২৭, সময়: রাত ১০:২১, English Version
জগন্নাথপুরে প্রশাসের সহযোগিতায় জামাত নেতা আবুল কাসেমের নেতৃত্বে অবৈধ বালু উত্তোলনের মহা উৎসব লালমনিরহাটের হতদরিদ্র কটকটি বিক্রেতা সরকারী ঘর চায় শিবগঞ্জে কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শিবগঞ্জে জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ সম্মেলন অনুষ্ঠিত শিবগঞ্জে ২ সন্তানের অত্যাচারে অতিষ্ট হয়ে সম্পত্তি থেকে বঞ্চিত বিধবা মা ও বোনের সাংবাদিক সম্মেলন ছাতকে জেলহত্যা দিবস পালনে আ’লীগের প্রস্তুতিসভা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন ডুয়েটের নবনিযুক্ত ভিসি

দৃষ্টি প্রতিবন্ধী মাদরাসা ছাত্রকে মারধরের ভিডিও ভাইরাল ॥ সহকারী প্রধান শিক্ষক গ্রেফতার ( ভিডিওসহ)

প্রকাশ: শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০ , ৩:২৬ অপরাহ্ণ , বিভাগ :

মাহমুদুর রহমান। পার্বতীপুরে দৃষ্টি প্রতিবন্ধী মাদরাসা ছাত্রকে প্রকাশ্যে পিটিয়েছে এক স্কুল শিক্ষক। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ওই মারধরের ভিডিও। ছাত্রের বাবা শুক্রবার রাতে থানায় মামলা করেলে গভীর রাতেই অভিযুক্ত শিক্ষককে তার বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ। আহত ছাত্রকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

 

জানাযায়, উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের চকবোয়ালিয়া মাদরাসার অষ্টম শ্রেনীর ছাত্র সাকিব আহম্মেদ দৃষ্টি প্রতিবন্ধি। তার বাড়ী আটরাই গ্রামে। বাবা মোজাহেদুল ইসলাম ঢাকায় ও মা লালমনির হাট জেলার হাতিবান্ধায় নানা বাড়ীতে থাকলেও সাকিব থাকেন তার দাদীর কাছে। গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশি নুরুল হুদা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হুমায়ুন কবির সাকিবকে (১৬) রাস্তায় ধরে বেদম ভাবে মারপিট করে। সেই সাথে তাকে মেরে ফেলে লাশ গুম করার হুমকী প্রদান করে। ওই মারপিট ও হুমকীর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে হৈচৈ পড়ে যায়।
ছাত্রের বাবা মোজাহেদুল ইসলাম বলেন, তার দৃষ্টি প্রতিবন্ধী ছেলেকে প্রকাশ্যে মারধর ও হত্যার হুমকী ফেসবুকে দেখে তিনি ঢাকা থেকে পার্বতীপুরে ছুটে আসেন। শুক্রবার রাতে অভিযুক্ত শিক্ষক হুমায়ুন কবীর, স্ত্রী জেসমিন আক্তার, ভাই হেলাল ও পুত্র সৌরভকে আসামী করে থানায় মামলা করেন। তার ছেলেকে বর্তমানে নানা বাড়ী হাতিবান্ধায় নিয়ে গিয়ে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশের হাতে গ্রেফতার হওয়া অভিযুক্ত শিক্ষক হুমায়ুন কবির বলেন, খেলাধুলাকে কেন্দ্র করে প্রতিবেশি মাদরাসা ছাত্র সাকিব আহম্মেদ তার ছেলে সৌরভকে মারধর করায় তিনি তাকে শ্বাসন করেছেন।
নরুল হুদা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম বলেন, তার বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হুমায়ুন কবীরেকে গ্রেফতারের বিষয়টি তিনি জেনেছেন। ছাত্রকে মারধরের ভিডিওটি দেখেছেন। এ ভাবে মারধর করা ঠিক হয়নি তার।

 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিরাজুল ইসলাম বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত তার কাছে কেউ অভিযোগ করেনি। তবে মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছেন। অফিস খুললে বিষটি দেখা হবে।
পার্বতীপুর মডেল থানার ওসি মোখলেছুর রহমান বলেন, ছাত্রকে প্রকাশ্যে মারধর করার ঘটনায় থানায় মামলা হওয়ার সাথে সাথেই অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

 

 

 

Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ