শনিবার-২৭ সেপ্টেম্বর, ২০২০-১২ আশ্বিন, ১৪২৭, সময়: রাত ৯:৫৫, English Version
জগন্নাথপুরে প্রশাসের সহযোগিতায় জামাত নেতা আবুল কাসেমের নেতৃত্বে অবৈধ বালু উত্তোলনের মহা উৎসব লালমনিরহাটের হতদরিদ্র কটকটি বিক্রেতা সরকারী ঘর চায় শিবগঞ্জে কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শিবগঞ্জে জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ সম্মেলন অনুষ্ঠিত শিবগঞ্জে ২ সন্তানের অত্যাচারে অতিষ্ট হয়ে সম্পত্তি থেকে বঞ্চিত বিধবা মা ও বোনের সাংবাদিক সম্মেলন ছাতকে জেলহত্যা দিবস পালনে আ’লীগের প্রস্তুতিসভা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন ডুয়েটের নবনিযুক্ত ভিসি

দেশে ফিরেছেন সাকিব

প্রকাশ: বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০ , ২:৫৯ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক : যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। গত সোমবার ফেরার কথা থাকলেও তিনি ফিরলেন একদিন পর। মঙ্গলবার রাত ২টা ৫০ মিনিটে কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। একেবারে দীর্ঘ পাঁচ মাস পর দেশে ফিরলেন নিষেধাজ্ঞার মাঝে থাকা এ ক্রিকেটার। করোনা ভাইরাস সংক্রামণ শুরুর প্রথম দিকেই যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি। এ মুহূর্তে সাকিবের দেশে ফেরার উদ্দেশ্যই হলো অনুশীলন শুরু করা। যদিও এখনই অনুশীলন ফিরতে পারছেন না তিনি। ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ করে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে ব্যক্তিগত উদ্যোগে অনুশীলন শুরু করতে পারবেন।

সাকিব স্পষ্ট ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন। যার মেয়াদ শেষ হবে আগামী ২৮ অক্টোবর। ফলে লঙ্কানদের বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে খেলার সুযোগ পাবেন এ অলরাউন্ডার। সেই লক্ষ্যেই দ্রুত অনুশীলন শুরু করতে যাচ্ছেন তিনি। সাকিবের আবাসিক ক্যাম্প হবে বিকেএসপিতে। সেখানে তাকে ট্রেনিং করাবেন তার শৈশবের কোচ নাজমুল আবেদীন ফাহিম ও মোহাম্মদ সালাউদ্দীন। নিষেধাজ্ঞার সময়কালে সাকিব অনুশীলনের জন্য বিসিবির কোনো সুযোগ-সুবিধা ব্যবহার করতে পারবেন না। এ কারণেই সাকিব নিজ উদ্যোগে বিকেএসপিতে অনুশীলন করতে যাচ্ছেন। বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফরের তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট আগামী ২৪ অক্টোবর শুরু হওয়ার কথা রয়েছে। সাকিবের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হওয়ার চার দিন আগে শুরু হবে সেই টেস্ট।

Facebook Comments

খেলাধূলা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ