1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নারী বীর মুক্তিযোদ্ধাদের গেজেটভুক্তির আবেদন করেছে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয় সাকিবের সামনে ক্রিকেটে ফেরার পথ কী? জাতি বিনির্মাণে মানুষের মনন তৈরিতে গণমাধ্যম অনন্য: তথ্যমন্ত্রী শেরপুরের ঝিনাইগাতীতে রাবার ড্যাম প্রকল্পের সদস্যদের  কৃষি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ছাতকে জাতীয় স্যানিটেশন মাসে র‌্যালী ও আলোচনা সভা বরিশালে ক্রিকেট প্রতিযোগীতার উদ্বোধণ ডোমারে বেকার কৃষি শ্রমিকরা কাজের সন্ধানে ছুটছে শহরে। সৈয়দপুরে বিশ্ব বসতি দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহের শৈলকুপায় স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য আওয়ামী লীগ নেতার দানকৃত জমি রেজিষ্ট্রি সম্পন্ন হেডফোনে গান শুনতে গিয়ে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

ধাওয়ানের সেঞ্চুরিতে দিল্লির জয়

  • প্রকাশ : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০, ১০.২১ এএম
  • ৯ বার

এমএন২৪.কম ডেস্ক : শিখর ধাওয়ানের সেঞ্চুরিতে ভর করে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে জয় পেয়েছে দিল্লি ক্যাপিটালস। শনিবার রাতে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে তারা ধোনির চেন্নাইকে হারিয়েছে ৫ উইকেটের ব্যবধানে। শিখর ধাওয়ানের ব্যাটে ভর করে চেন্নাই সুপার কিংসের ছুড়ে দেওয়া ১৮০ রানের টার্গেট ছোঁয়ার পথে এগিয়ে যাচ্ছিলো দিল্লি ক্যাপিটালস। শেষ ওভারে জয়ের জন্য তাদের প্রয়োজন ছিল ১৭ রান। অবশ্য তার আগেই শিখর ধাওয়ান ৫৭ বলে ১৪ চার ও ১ ছক্কায় টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নেন।

রবীন্দ্র জাদেজার করা শেষ ওভারের প্রথম বলটি ওয়াইড হয়। পরের বলটি ডিপ স্কয়ার লেগে ঠেলে দিয়ে ১ রান নেন ধাওয়ান। দ্বিতীয় বলটিকে মিডউইকেট দিয়ে ছক্কা হাঁকান অক্ষর প্যাটেল। পরের বলে আরো একটি ওভার বাউন্ডারি হাঁকান তিনি। তাতে শেষ ৩ বলে জয়ের জন্য প্রয়োজন দাঁড়ায় ৩ রান। চতুর্থ বলে ২ রান নেন অক্ষর। পঞ্চম বলটিকে লং অন দিয়ে ছক্কা হাঁকিয়ে ১ বল ও ৫ উইকেট হাতে রেখেই জয় নিশ্চিত করেন। প্যাটেল ৫ বলে ৩ ছক্কায় ২১ রানের টর্নেডো ইনিংস খেলে অপরাজিত থাকেন। তার সঙ্গে ৫৮ বলে ১৪ চার ও ১ ছক্কায় ১০১ রানে অপরাজিত থাকেন ধাওয়ান। বল হাতে চেন্নাইর দীপক চাহার ২টি উইকেট নেন। তার আগে চেন্নাইন ১৭৯ রানের ইনিংসে ফাপ ডু প্লেসিস ৪৭ বলে ৬ চার ও ২ ছক্কায় সর্বোচ্চ ৫৮ রান করেন। ২৫ বলে ১ চার ও ৪ ছক্কায় অপরাজিত ৪৫ রানের ইনিংস খেলেন আম্বাতি রাইডু। ১৩ বলে ৪ ছক্কায় ৩৩ রানের ঝোড়ো ইনিংস খেলেন রবীন্দ্র জাদেজা। আর ওয়াটসনের ব্যাট থেকে আসে ৩৬ রান। বল হাতে দিল্লির অ্যানরিচ নর্কিয়া ২টি উইকেট নেন। ম্যাচসেরা নির্বাচিত হন শিখর ধাওয়ান। ৯ ম্যাচের ৭টিতে জিতে ১৪ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে দিল্লি। সমান ম্যাচ থেকে ৬ পয়েন্ট নিয়ে চেন্নাই রয়েছে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141