1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ধাওয়ানের টানা রেকর্ড সেঞ্চুরির দিনে দিল্লিকে হারালো পাঞ্জাব আজ থেকে ২৫ টাকা দরে আলু বিক্রি করবে টিসিবি পার্বতীপুরে ল্যাম্ব কর্মকর্তা মাহতাব লিটন এর বাসার গ্রিল কেটে স্বর্নলাংকারসহ ৭লক্ষাধিক টাকার মালামাল চুরি। শামিকে প্রশংসায় ভরিয়ে দিলেন প্রীতি জিনতা চীনের ‘সিনোভ্যাক’কে নিরাপদ বলে ঘোষণা ব্রাজিলের ধুনটে উপ-নির্বাচনে বিপুল ভোটে নৌকার বিজয় লালমনিরহাটে ২টিতে আওয়ামীলীগ ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী দূর্গাপূজা উপলে খানসামায় প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদানের চেক ও উপহার বিতরণ পার্বতীপুরে ১৪২ মন্ডপে দুর্গোৎসব, পুঁজারীদের মধ্যে নিরাপত্তার শংকা ঝিনাইদহে অনুষ্ঠিত হয়ে গেল গ্রাম বাংলার ঐহিত্যবাহী লাঠিখেলা

নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে   -খাদ্যমন্ত্রী

  • প্রকাশ : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৪.০৯ পিএম
  • ৫ বার

এমএন২৪.কম ডেস্ক : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু আওয়ামী লীগের নয়, তিনি জাতীয় সম্পদ। বিশ্ব দরবারে তিনি মহান নেতা। তাই নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে। তবেই দেশটা হবে সোনার বাংলাদেশ।

 

আজ নওগাঁ জেলা খাদ্য বিভাগের উদ্যোগে নির্মিত বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন শেষে মন্ত্রী এসব         কথা বলেন। সূত্র-পিআইডি

 

নওগাঁ জেলা খাদ্য ভবনের মূল ফটকে নির্মিত বঙ্গবন্ধু কর্নারে জাতির পিতার বিভিন্ন সময়ের ছবি, তাঁর জীবনী, ঐতিহাসিক ঘটনা, লেখনীসহ অন্যান্য স্মৃতি বিজড়িত জিনিসপত্র স্থাপন করা হয়েছে। কর্নারের ফলক উন্মোচন করে উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী।

 

এসময় মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু কর্নারের মাধ্যমে জাতির পিতার রেখে যাওয়া কর্ম ও বাণীগুলো নতুন প্রজন্ম জানতে পারবে। এর মধ্যদিয়ে তরুণ ও যুবকরা মাদক ও সন্ত্রাস থেকে দূরে থাকবে।

 

খাদ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার। তাই শেখ হাসিনার নেতৃত্বকে আরো শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে সহযোগিতার মনমানসিকতা নিয়ে এগিয়ে আসার আহবান জানান মন্ত্রী।

 

অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় খাদ্য কর্মকর্তা রায়হানুল কবীর এবং নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদসহ খাদ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141