1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১২:৪৯ অপরাহ্ন

নলছিটিতে যুবতীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে মামলা।

  • প্রকাশ : শনিবার, ১০ অক্টোবর, ২০২০, ১.৩১ পিএম
  • ৬০ বার
বরিশাল  : ঝালকাঠির নলছিটিতে এক যুবতীকে (১৮) অপহরণের পরে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত (বৃহস্পতিবার রাতে) পাঁচ যুবকের নামে নলছিটি থানায় মামলা করেছে মেয়েটির মা।
পুলিশ জানায়, গত বুধবার সকালে নলছিটি শহরের খাসমহল এলাকা থেকে স্থানীয় হাসান হাওলাদার (২০) ও তার সহযোগিরা মোটরসাইকেলে জোর করে মেয়েটিকে তুলে নেয়। তাকে উপজেলার তেতুল বাড়িয়া গ্রামের এক আত্মীয়র  বাড়িতে নিয়ে রাতভর ধর্ষণ করে।
এ ঘটনায় হাসানকে সহযোগিতা করে তেতুলবাড়িয়া ও কপালবেড়া গ্রামের চার যুবক। মেয়েকে না পেয়ে পরিবারের লোকজন বিষয়টি পুলিশকে জানায়। ধর্ষণের শিকার ওই যুবতীকে পরের দিন মোটরসাইকেলে করে নলছিটি পৌঁছে দিয়ে পালিয়ে যায় সহযোগিরা।
অভিযুক্ত হাসান হাওলাদার ভাড়ায় মোটরসাইকেল চালক। সে খাসমহল এলাকার নাসির হাওলাদারের ছেলে। কপাল ভেড়া  গ্রামের জনি সিকদার (২৪), কপালবেড়া গ্রামের রাব্বি (২৩), নাঈম ওরফে সোহেল  ফকির (২৫) ও সাব্বির (২৫) অপহরণ ও ধর্ষণে সহযোগিতা করে বলে মামলায় উল্লেখ করা হয়।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, মেয়েটিকে অপহরণ ও ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলেছ বলে জানান।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141