বুধবার-২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-বিকাল ৩:৪০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

৩ কোটি ৪০ লাখ মানুষ পাবে করোনার টিকা: প্রধানমন্ত্রী চসিক নির্বাচনে নৌকা-ধানের শীষের ভোটের লড়াই চলছে গরম গরম বাঁধাকপির স্যুপে শীতের সকাল হিলিতে কাস্টমস দিবসে দুদেশের কাস্টমস মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ডোমারে এভারগ্রীন ৮৯-৯১ এর উদ্যোগে কম্বল ও সোয়েটার বিতরণ। সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনের অধিকাংশ সিসি ক্যামেরা নষ্ট ! টি-টেন লিগে খেলতে গেলেন ছয় বাংলাদেশি

নলছিটি পৌরসভা নির্বাচনে কেএম মাসুদকে প্রতীক বরাদ্দ দেয়ার নির্দেশ হাইকোর্টের

প্রকাশ: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১ , ৫:৫৭ অপরাহ্ণ , বিভাগ :

বরিশাল ব্যুরো : ঝালকাঠির নলছিটি পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী কেএম মাসুদকে প্রতীক বরাদ্দ দেয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। আগামী ৩০ জানুয়ারি সেখানকার ভোটগ্রহণের তারিখ নির্ধারিত রয়েছে।

আদেশের বিষয়টি সাংবাদিকদের জানান আইনজীবী আক্তার রসুল

এ বিষয়ে দায়ের করা এক রিট আবেদনের শুনানি নিয়ে বুধবার (১৩ জানুয়ারি) হাইকোর্টের বিচারপতি মো. খসরুজ্জামান ও বিচারপতি মাহমুদ হাসান তালুকদারের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে এদিন আবেদনের পক্ষে শুনানি করেন রুহুল কুদ্দুস কাজল, তার সঙ্গে ছিলেন আইনজীবী আক্তার রসুল (মুরাদ) ও নুসরাত ইয়াসমিন।

এর আগে গত ৩ জানুয়ারি নলছিটির সাবেক মেয়র কেএম মাসুদের মনোনয়নপত্র বাতিল করে নির্বাচন কমিশন। এ আদেশের বিরুদ্ধে জেলা নির্বাচন কমিশনে আপিল করেন মাসুদ। পরে ৭ জানুয়ারি এটি বাতিলের আদেশ বহাল রাখা হয়। সাবেক মেয়র কেএম মাসুদ স্বতন্ত্রপ্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

মাসুদের আইনজীবী মো. মুরাদ বলেন, ‘আমরা নির্বাচন কমিশনের আদেশ চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করি। শুনানি শেষে আদালত আজ এ আদেশ দেন

Facebook Comments

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ